“চৌকিদার চোর হ্যায়”, ৩০ হাজার কোটি টাকা চুরি করেছেন প্রধানমন্ত্রী!

নয়াদিল্লীঃ রাফায়েল নিয়ে ফের একবার সরগরম দেশের রাজনীতি। একটি বহু প্রচারিত দৈনিক সংবাদ মাধ্যমে রাফায়েল নিয়ে সংবাদ প্রকাশিত হওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আক্রমন শানালেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।  

শুক্রবার সকালে সাংবাদিক সম্মেলন করে রাহুল গান্ধী বলেন, ”আমরা এক বছরের বেশি সময় ধরে বলছি যে প্রধানমন্ত্রীর রাফায়েল ডিলে সরাসরি যোগাযোগ রয়েছে। এবার ব্যাপারটা পরিষ্কার হয়ে গেল যে প্রধানমন্ত্রী ফ্রান্সের সঙ্গে আলাদা ভাবে এ নিয়ে কথা বলেছে।”

সর্বভারতীয় সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে রাফায়েল যুদ্ধবিমান কেনা নিয়ে প্রধানমন্ত্রীর দফতরের হস্তক্ষেপ চায়নি প্রতিরক্ষা মন্ত্রক। এই প্রতিবেদনকে সামনে রেখে কংগ্রেস সভাপতি বলেন, এই রিপোর্ট থেকে স্পষ্ট যে, প্রধানমন্ত্রী দফতর রাফায়েল যুদ্ধবিমান কেনা নিয়ে হস্তক্ষেপ করেছিল শুধু তাই নয় এরপর সুপ্রিম কোর্টের রায়ও প্রশ্নের মুখে পড়ে। এর আগে একাধিক বার রাফায়েল সংক্রান্ত ইস্যুতে প্রধানমন্ত্রীকে নিশানা করে বলেছিলেন “চৌকিদার চোর হ্যায়”। শুক্রবারও সাংবাদিক সম্মেলন থেকে সরাসরি মোদীকে ফের একবার  চোর বলে অভিযোগ করলেন রাহুল। তিনি বলেন, ৩০ হাজার কোটি টাকা চুরি করেছেন প্রধানমন্ত্রী। অনিল আম্বানীর সংস্থাকে সুবিধা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী এই চুক্তিতে নাক গলিয়েছিলেন।   

error: Content is protected !!