“সেক্স কমেডি ভিত্তিক ছবি মানেই ভালগারিটি নয়, আমি বরাবর‌ই বিদ্যা বালান কে অনুসরন করেছি”

সৃষ্টি সরকারঃ”সেক্স কমেডি ভিত্তিক ছবি মানেই ভালগারিটি নয়, আমি বরাবর‌ই বিদ্যা বালান কে অনুসরন করেছি, সত্যি কারের অভিনয়‌ই আমার পছন্দ, স্বস্তিকা মুখার্জি ও সেই লিস্টেই আছেন”

আসন্ন মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ “চম্পারানী” -র অভিনেত্রী স্নেহা মুখোপাধ্যায় ভাগ করে নেন তার অভিনয়ের প্রতি ভালবাসার অনুভবটুকু।

হোটেল ম্যানেজমেন্ট পাশ করে হোটেলের চাকরি ছেড়ে তিনি সাংবাদিকতার পেশা বেছে নেন। ২০১৪ সালে তিনি প্রথমে একটি বিনোদনের চ্যানেলে অ্যাঙ্কর হিসেবে তার ক্যারিয়ার শুরু করেন। ধীরে ধীরে সাংবাদিকতায় জনপ্রিয়তা পেলেও মনের সুপ্ত ইচ্ছেটা বারবার খোঁচা দিতে থাকে। নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করার স্বপ্ন। ছোটোবেলা থেকেই আয়নার সামনে দাঁড়িয়ে তিনি অভিনয়ের প্রশিক্ষণ করতেন। তাই ২০১৬ সাল থেকেই সাংবাদিকতার পাশাপাশি তিনি অভিনয়ের কাজটিকেও পেশা হিসেবে গ্রহণ করেন। বিভিন্ন সিরিয়াল, শর্ট ফিল্ম, মিউজিক ভিডিওতে তিনি অভিনেত্রী হিসেবে যথেষ্ট স্বনামধন্যা হয়ে ওঠেন এ-কদিনে।

শুধু অভিনেত্রী হিসেবেই তিনি থেমে নেই। তিনি আসন্ন শিল্পীদের শিল্প নিদর্শনের জন্য একটি প্রোডাকশন হাউস ও তৈরী করেন। তিনি বলেন- “আমি এমন অনেককে দেখেছি যাদের প্রচুর ক্রিয়েটিভিটি থাকা সত্ত্বেও শুধুমাত্র দেখতে সুন্দর নয় বলে কেউ তাদের অডিশনেও পর্যন্ত ডাকেনা, আমি তাদের জন্যে একটা প্লাটফর্ম তৈরী করেছি, তারা যাতে তাদের ক্রিয়েটিভিটি এক্সিকিউট করতে পারে।”

‘চম্পারানী’-র ছবির প্রসঙ্গে তিনি বলেন- “সেক্স কমেডি ভিত্তিক ছবি মানেই ভালগারিটি নয়, আমি বরাবর‌ই বিদ্যা বালান কে অনুসরন করেছি, সত্যি কারের অভিনয়‌ই আমার পছন্দ, স্বস্তিকা মুখার্জি ও সেই লিস্টেই আছেন”। তার কাছে অভিনেত্রী বিদ্যা বালন অভিনীত ‘ডার্টি পিকচার’-এর বিদ্যার চরিত্র এবং অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত ‘দুপুর ঠাকুরপো’-এর স্বস্তিকার চরিত্র খুব‌ই চ্যালেঞ্জিং।

‘চম্পারানী’-ছবির শুটিং হয় মুলত বেথুয়াডহরিতে। এই ছবির পরিচালক উত্তম সরকারের সাথে তার কাজের অভিজ্ঞতাও খুব ভালো ছিল বলে অভিনেত্রী জানান। ছবির ক্রিউ মেম্বারদের তাদের অসাধারণ পারফরমেন্সের জন্য তিনি সাধুবাদ জানিয়েছেন।

তিনি দর্শকদের কাছে খুব‌ই আশাবাদী তার ‘চম্পারানী’ নিয়ে। ভবিষ্যতে নিজেকে আরো বেশী করে দর্শকদের মনে জায়গা করে নিতে পারবেন বলে তিনি আশা রাখেন।

error: Content is protected !!