No More বৌদি এবার শুধুই চম্পারানি।

সৃষ্টি সরকারঃ এবার আর শুধু দেওরদের নয় বছরের শুরুতেই সকলের রাতের ঘুম কাড়তে আসছে চম্পারানি। হলি ফাঁক, জাপানি টয়, দুপুর ঠাকুরপো-র পর ওয়েব সিরিজের পর এবার আসছে চম্পারানি। তিল বৌদির পর পরিচালক উত্তম সরকার এবার দর্শকদের সামনে নিয়ে আসছে চম্পারানি। এটি ওয়েব সিরিজ হলেও এটা মূলত সেস্ক কমেডি ভিত্তিক।

ছবিটির নামেই লুকিয়ে আছে ছবির আসল চমক। দর্শকরা অবশ্য ‘পহেলে দর্শনধারী ফির গুনবিচারী’ না করেই প্রথম থেকেই খুব আশাবাদী। ইতিমধ্যে পোস্টার লঞ্চ হয়েছে স্যোশাল মিডিয়াতে। আর পোস্টার প্রকাশের পরেই ঝড় তুলেছে স্যোশাল মিডিয়া সহ শহর জুড়ে। ছবিতে মূখ্য ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী স্নেহা মুখোপাধ্যায়কে। সাংবাদিকতার জগত থেকে অভিনয়ের জগতেও নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য তিনি যথেষ্ঠ কর্মঠ। ওয়েব সিরিজের শুটিং হয়েছে বেথুয়াদৌরি গ্রামে।

গ্রামের ছেলে-মেয়েরা যে কোন কিছুতেই শহরের ছেলেমেয়েদের থেকে কম নয় তা বুঝিয়ে দিয়েছেন পরিচালক উত্তম সরকার। কিংশুক, জয়দীপ, আরিফ, বাবাই সহ ৩৫ জন ছেলেমেয়েকে নিয়ে নিজের টিম তৈরি করেছেন উত্তম বাবু। আর সব থেকে আশ্চর্যের যে তাদের মধ্যে কেউ পেশাদার ছিলেন বা। কেউ ভ্যান চালাতেন, মুদি দোকান করতেন কেউ বা চায়ের দোকান করতেন। তাদের নিয়েই স্বপ্ন দেখেছিলেন পরিচালক উত্তম সরকার। আর সেই টিমকে সাথে নিয়েই তৈরি করেছেন Smile বাংলা।


‘চম্পারানি’ওয়েবসিরিজ টি রিলিজ হবে Smile bangla ইউটিউব চ্যানেলে। নতুন বছরে পরিচালক উত্তম সরকারের “চম্পারানী” দর্শককে কতটা চমক দিতে পারে তা নিয়েই এখন ভাববাদী সবাই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here