IAB 2018 আন্তর্জাতিক শিরোপা জিতলেন কলকাতার মেয়ে লোপামুদ্রা

ওয়েবডেস্ক: সম্প্রতি গোয়ায় মিসেস ফ্যাশন আইকন ভারত IAB ২০১৮ জয়লাভের পর প্রথম রানার-আপের মুকুট মাথায় নিয়ে ঘরে ফিরলো কলকাতার মেয়ে লোপামুদ্রা মন্ডল।

বুধবার লোপামুদ্রার এই সাফল্যে তাকে সম্মানিত করার উদ্দেশ্যে প্রেসক্লাবে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইন্ডিয়া IAB 2018 এর পরিচালক অনিতা দত্ত। এছাড়াও ছিলেন ইমরান জাকি, সাতনাম আহলুয়ালিয়া ও ইন্দ্রোনীল মুখার্জী সহ কিছু সুপরিচিত ব্যক্তিত্ব।এদিন লোপামুদ্রা তার জীবনের কঠোর যাত্রা পথের কিছু কথা সকলের সাথে ভাগ করে নিলেন। তিনি বলেন, “আমি আমার বন্ধুদের এবং পরিবারের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ যারা প্রতিমুহূর্তে,, প্রতিটি পদক্ষেপে আমায় সমর্থন করেছেন। আমি একটি ছোট শহরে থেকে আসা মেয়ে। এখানে এসে আমি অনেক ভালোবাসা পেয়েছি।”

এদিন লোপামুদ্রা জানান, তিনি ইংরেজি সাহিত্যের স্নাতকোত্তর ডিগ্রী নিয়ে পাশ করেছেন। এর পাশাপাশি তিনি সাংবাদিকতা, পিআর, মার্কেটিং ও ফ্যাশন ডিজাইনিং বিষয়ে সমান পারদর্শী।২০০০ সালে তিনি মিস কলকাতার শিরোনাম জেতার পর টানা ২ বছর মডেলিং করেন। বিয়ের পরও পেশাদারী অব্যাহত রাখতে তিনি। ফ্যাশন লেবেল স্টুডিও চালু করে তার যাত্রা শুরু করেন।

এদিন তিনি বলেন, “আমি সর্বদা এনজিওগুলির সাথে কাজ করি। গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে
নারীর দুর্দশাকে সামনে আনা এবং তাদের আক্রমণ করা বিষয়গুলির সমাধান করা আমার কর্তব্য । আমার চারপাশের সফল ও সুন্দর মহিলাদের থেকে আমি প্রতি মুহুর্তে শিক্ষণীয় অভিজ্ঞতা অর্জন করি। আমি মনে করি এটিই আমায় নিজের পরিচয় তৈরিতে সাহায্য করে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here