ম্যাজিক স্টোন বিক্রি করতে গিয়ে অপহৃত ছয় কিশোর

গৌতম পাল(উত্তর দিনাজপুর): ম্যাজিক স্টোন বিক্রি করার নামে এক লক্ষ টাকা প্রতারনা করতে গিয়ে মালদার অপহরনকারীদের খপ্পরে পরল রায়গঞ্জের চার ও কোচবিহারের দুই কিশোর। মালদার ইংরেজবাজার থানা ও রায়গঞ্জ থানার পুলিশের যৌথ উদ্যোগে মালদার ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী গ্রাম মহদীপুর থেকে উদ্ধার অপহৃত ছয় কিশোর। গ্রেপ্তার করা হয় দুই অপহরনকারীকে। আজ উদ্ধার হওয়া ছয় কিশোরকে উত্তর দিনাজপুর জেলা চাইল্ড ওয়েলফেয়ার কমিটির হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ।

উত্তর দিনাজপুর জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন, গত ৯ ডিসেম্বর রায়গঞ্জের সুভাষগঞ্জ ও তার আশপাশের এলাকার চার কিশোর অভি দাস, সাহেব আলি, বাবলু মহন্ত ও বাবাই দাস এবং তাদের কোচবিহারের দুই বন্ধু কে সাথে নিয়ে ম্যাজিক স্টোন বিক্রির প্রতারনা করতে মালদার মহদীপুরে গিয়ে আকবর আলি ও সফিকের কাছ থেকে ১ লক্ষ টাকা নেয়। এরপর ম্যাজিক স্টোন না দিতে পারায় ওই ছয় কিশোরকেই অপহরন করে নেয় আকবরের দল। কিশোরদের পরিবারের কাছে ফোনের মাধ্যমে আড়াই লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে আকবরেরা।

অপহৃত কিশোরদের পরিবারের পক্ষ থেকে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করার পর রায়গঞ্জ থানার পুলিশ মালদার ইংরেজবাজার থানার পুলিশের সাথে যোগাযোগ করে তদন্ত শুরু করে। এরপর দুই থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে মালদার ইংরেজবাজার থানার ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী গ্রাম মহদীপুর থেকে অপহৃত ছয়জন কিশোরকে উদ্ধার করার পাশাপাশি গ্রেপ্তার করা হয়েছে দুই অপহরনকারী আকবর আলি ও সফিক শেখকে। ধৃতদের আজ রায়গঞ্জ আদালতে তোলার পাশাপাশি উদ্ধার হওয়া কিশোরদের রায়গঞ্জের কর্নজোড়ায় জেলা চাইল্ড ওয়েলফেয়ার কমিটির হাতে তুলে দেওয়া হয়েছে।

error: Content is protected !!