আপনারা আসুন, ত্রিপুরাতে বিনিয়োগ করুনঃ মুখ্যমন্ত্রী

আগরতলাঃ “ত্রিপুরা রাজ্যের মানুষের মন খুব বড় । রাজ্য ছোট হলেও কোন ক্ষতি নেই । কিন্তু রাজ্যের মন বড়। আর যাদের মন বড় হয় তাদের পর্যটন ক্ষেত্রে কেউ তাদের রুখতে পারবেনা।“ বুধবার সপ্তম ইন্টারন্যাশেনাল পর্যটন মার্টের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ।

আজ থেকে শুরু হলো সপ্তম ইন্টারন্যাশেনাল ট্যুরিজম মার্ট ২০১৮ । রাজ্য সরকারের পর্যটন দপ্তরের উদ্যোগে শুরু হয়েছে এই অনুষ্ঠান । আজকের অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন কেন্দ্রীয় পর্যটন মন্ত্রী(স্বাধীন দায়িত্বপ্রাপ্ত) কে জে আলফোন্স, রাজ্যপাল কাপ্তান সিং সোলাঙ্কি, মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব সহ অনান্যরা । প্রদীপ জ্বালিয়ে সপ্তম ইন্টারন্যাশেনাল পর্যটন মার্টের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব রাজ্য শিল্পপতিদের বিনিয়োগ করার জন্য আহ্বান জানান। আহ্বান জানিয়ে তিনি বলেন, “আমি শিল্পপতিদের কাছে আহ্বান জানাচ্ছি আপনারা আসুন, ত্রিপুরাতে বিনিয়োগ করুন । রাজ্যের উন্নয়ন করুন। পর্যটন শিল্পে উন্নয়ন করুন,আপনারা আপনাদের মত ব্যবসা করুন। এবং আমার পূর্ণ বিশ্বাস আছে আপনারা সঠিক দিশাতে কাজ করবেন।“

তিনি আরও জানিয়েছেন,আপনারা আসুন ত্রিপুরাতে । এর জন্য যা যা করতে হবে করুন । প্রয়োজন হলে পিপিপি মডেলে করুন। রাজ্য সরকার লিজেও জমি দেবে। তবুও আপনারা রাজ্যে আসুন বিনিয়োগ করুন।

error: Content is protected !!