পাপ কাজ করতে যাচ্ছিলেন বলেই চোখ তুলে কথা বলার সাহস পাননি।

পাপ কাজ করতে যাচ্ছিলেন বলেই চোখ তুলে কথা বলার সাহস পাননি। বিজেপিকে সমর্থন করায় এনসিপি বিধায়ক অজিত পাওয়ারকে এভাবেই আক্রমন করলেন শিবসেনার সঞ্জয় রাউত।

শনিবার সকালেই মহারাষ্ট্রবাসীর ঘুম ভাঙ্গার আগেই রাজভবনে মুখ্যমন্ত্রী পদে শপথ নেন দেবেন্দ্র ফডণবীস এবং উপমুখ্যমন্ত্রী পদে শপথ নেন  অজিত পাওয়ার।

এই পুরো বিষয়টি ঘটে যাওয়ার পর ঘুম ভাঙ্গে কংগ্রেস ও শিবসেনার। শিবসেনার পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করে অজিত পাওয়ারের বিরুদ্ধে একের পর এক তোপ সঞ্জর রাউত। সাংবাদিক সম্মেলন করে তিনি বলেন,  উদ্ধব ঠাকরের সঙ্গেই রয়েছেন শরদ পাওয়ার। আজ দুপুরে দু’জনে সাংবাদিক বৈঠক করবেন। মহারাষ্ট্র এবং ছত্রপতি শিবাজি মহারাজকে অপমান করেছেন অজিত পাওয়ার এবং তাঁর বিধায়করা। যদিও এই ঘটনার পর অজিত পাওয়ারের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন এনসিপি প্রধান শরদ পাওয়ার। এই ঘটনার পর টুইট করে তিনি বলেন, মহারাষ্ট্রে সরকার তৈরি করা নিয়ে অজিত পাওয়ারের বিজেপিকে সমর্থন দলের সিদ্ধান্ত নয়। একান্তই তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। কোনও ভাবেই এই পদক্ষেপকে সমর্থন কিংবা বাহবা দিচ্ছে না দল।

অপর দিকে কংগ্রেস নেতা প্রফুল্ল প্যাটেলও বলেন, এটি এনসিপির সিদ্ধান্ত কখনওই হতে পারে না। শরদ পাওয়ারের সমর্থন নেই বলে দাবি করেন প্যাটেল। তবে, সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, বিজেপির সঙ্গে আলোচনা পরোক্ষভাবে চালিয়ে গিয়েছেন শরদ পাওয়ার। তাঁর সম্মতিতেই বিজেপির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ভাইপো অজিত পাওয়ার।

error: Content is protected !!