সালিশি সভায় সংঘর্ষের ঘটনায় মহিলা সহ গুরুতর আহত ১২

হক জাফর ইমাম(মালদা) সালিশি সভায় সংঘর্ষের ঘটনায় এক মহিলা সহ গুরুতর আহত হয়েছেন উভয় পক্ষের বারো জন। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে মালদা রতুয়া দুই নম্বর ব্লকের বাটন দুই নম্বর পঞ্চায়েতের চরকিভিটা গ্রামে। গুরুতর জখম আবস্থায় এই অন্তঃসত্বা মহিলা সহ আট জন মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন। বাকীরা স্থানীয় গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় এখনও পর্যন্ত থানায় লিখিত অভিযোগ দায়ের না হলেও মৌখিক ভাবে বিষয়টি পুলিশকে জানিয়েছে আহতদের পরিবার।

পরিবার সুত্রে জানা গেছে  চরকিভিটা গ্রামের বাসিন্দা ইনসান আলির সঙ্গে বিয়ে হয় সাহেবা বিবির। বিয়ের পর থেকে মাঝে মধ্যেই স্বামী স্ত্রীর সঙ্গে বিবাদ লেগে থাকত। দুই পরিবারের সদস্যরা বেশ কয়েকবার তাদের ঝামেলা মিটমাট করে। কিন্তু কোন সুরাহা হয়নি । গত শনিবার ফের দুই জনের মধ্যে বিবাদ বাধে।

অভিযোগ সেই খবর শুনতে পেয়ে গৃহবধূ সাহেবা বিবির বাবার বাড়ির লোকেরা চড়াও হয় ইনসান আলির বাড়িতে। কিন্তু গ্রামবাসীদের চেষ্টায় সেই সময় তাদের বিবাদ মিটমাট হয়। এই নিয়ে শনিবার রাতে দুই পক্ষের সদস্যদের নিয়ে গ্রামে একটি সালিশি সভা বসে। সেই সালিশি সভায় উপস্থিত ছিলেন স্থানীয় তৃণমূল নেতারা। অভিযোগ সালিশি সভা চলাকালিন মেয়ে পক্ষের একরামূল জাহির সহ বেশ কয়েক জন ছেলে পক্ষের লোকেদের উপর হামলা চালায়।

অন্তঃসত্বা মহিলা আফসারা বিবি সহ পরিবারের সকলকে মারধোড় শুরু করে। সংঘর্ষের জেরে ছেলে পক্ষের আট জন গুরুতর জখম হয়। আক্রমণ কারিদের মধ্যেও কয়েকজন জখম হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় জখমদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে ছেলে পক্ষের আট জন মালদহ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here