ষষ্ঠীর দুপুরে গাড়ি-বাইকের মুখোমুখি সংঘর্ষ,আহত ১

আশিস মিয়াঁ(বিশালগড়) পথ  দুর্ঘটনা যেন কিছুতেই পিছু ছাড়ছেনা রাজ্যবাসীর। সোমবার দুপুরে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটেছে অমরপুর-উদয়পুর জাতীয় সড়কে। গুরুতর আহত হয়েছেন এক যুবতী সহ বেশ কয়েকজন। এই ঘটনার ঠিক কয়েকঘন্টা আগে বিশালগড় থানার অন্তগত আগরতলা-সাব্রুম জাতীয় সড়কে গ্যাস অফিসের সামনে গাড়ি ও বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় আহত হয়েছেন এক মহিলা যাত্রী। আহতের নাম মাতুসী রায় কর্মকার।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে যে, TRO1T0645 নম্বরের একটি গাড়ি করে ওই মহিলা তার স্বামী ও বাচ্চাকে নিয়ে আগরতলা থেকে সোনামুড়ায় নিজের বাড়ি যাচ্ছিলেন। অপর দিকে TR01Z9077 নম্বরের একটি বাইক বিশালগড়ের দিকে যাচ্ছিল। সেই সময় বাইকটি অন্য একটি গাড়িকে ওভার টেক করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। এর ফলে গাড়িটির সামনের অংশে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। পাশাপাশি বাইকটি ক্ষতিগ্রস্ত হয়। এই ঘটনায় গাড়িতে থাকা ওই মহিলার কপালে ও বুকে আঘাত লাগে। আহত অবস্থায় ওই মহিলাকে বিশালগড় মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

যদিও দুই বাইক আরোহীর কোন চোট লাগেনি। ঘটনার পর স্থানীয়রা আসার আগেই পালিয়ে যায় ওই দুই বাইক আরোহী। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে আসে বিশালগড় থানার পুলিশ। এসে দুর্ঘটনাগ্রস্থ গাড়ি ও বাইকটিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here