“ শুভেন্দু অধিকারীর মাথা চাই”! মাও পোষ্টারে আতঙ্ক জনমনে

নিজেস্ব প্রতিনিধি(পশ্চিম মেদিনীপুর) বাম আমলের পর  মমতা বন্ধোপাধ্যায়ের আমলেও কি জঙ্গলমহলে ফের সক্রিয় হয়ে উঠছে মাওবাদীরা? এই প্রশ্নই কিন্তু এখন ঘোরাফেরা করছে জনমনে।

মাওবাদী লিগামেন্ট সন্দেহে জঙ্গলমহল থেকে গ্রেফতার করা হয়েছিলো ৪ জনকে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই বৃহস্পতিবার সকালে “মন্ত্রী শুভেন্দু অধিকারীর মাথা চাই” বলে পোস্টার পড়লো মাওবাদীদের । মেদিনীপুর সদর ব্লকের গুড়গুড়িপাল থানার অন্তর্গত মুড়াকাটা তে জঙ্গলের পাশে রাস্তায় বেশ কতগুলি মাওবাদীদের নাম করে পোস্টার পড়ে থাকতে দেখা যায় ।  আর এই ঘটনায় ফের একবার মাথাচাড়া দিয়ে উঠেছে মাও আতঙ্ক।

 

পোস্টারে  তৃণমূলের নেতাদের দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কথা বলা হয়েছে। পোস্টারগুলির নীচে লাল কালি দিয়ে লেখা রয়েছে সিপিআই মাওবাদী।  সকালে যে পোস্টার গুলি চোখে পড়েছে তাতে শাসক দলের বিরুদ্ধে আন্দোলনে নামার ডাক দেওয়া হয়েছে।

শুধু মন্ত্রী শুভেন্দু অধিকারীর নয় লবনির বিধায়ক শ্রীকান্ত মাহাতোর ‘মাথা’ চেয়েও পোস্টার পড়েছে। আর এতেই সিদুরে মেঘ দেখছে সকলে। বুধবার গোয়ালতোড় থানার  জঙ্গল লাগোয়া মাকলি গ্রাম থেকে ৪ জনকে মাওবাদী সন্দেহে গ্রেফতার করা হয়।  জেলা পুলিশের দাবি যে এই চারজনের বাড়ি এদের মধ্যে তিনজনের কলকাতা এবং একজন শান্তিনিকেতনের বাসিন্দা। এদের কাছ থেকে পশ্চিমবঙ্গে মাওবাদী রাজ্য সম্পাদক আকাশের নামকরা লিফলেট ও পুস্তিকা উদ্ধার করা হয়েছিল।

error: Content is protected !!