রাজ্যপালের হাত ধরে উদ্বোধন অত্যাধুনিক ক্রিকেট ড্রেসিংরুমের

ছবি-অর্পণ দে

আগরতলাঃ “ত্রিকেট খেলার মধ্যে দিয়ে ত্রিপুরা রাজ্যে খেলাধুলার আরও উন্নতি হবে।  টাকা,পয়সা,ধন-দৌলত যাই থাকুক না কেনো শরীর যদি সুস্থ থাকে তাহলে খেলাধুলা করা  যায়”।  নরসিংগড় পুলিশ ট্রেনিং অ্যাকাডেমির মাঠে অত্যাধুনিক ড্রেসিংরুমের উদ্বোধন করে একথা বললেন রাজ্যপাল কাপ্তান সিং সোলাঙ্কি। রাজ্য পালের হাত  হার ধরে শুভ উদ্বোধন হলো অত্যাধুনিক ক্রিকেট ড্রেসিংরুমের । নরসিংগড় পুলিশ ট্রেনিং অ্যাকাডেমির মাঠে প্রায় ৪ কোটি টাকা খরচ করে তৈরি করা  হয়েছে এই অত্যাধুনিক ড্রেসিংরুমের । প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন রাজ্যপাল কাপ্তান সিং সোলাঙ্কি ।

রাজ্যপাল ছাড়াও  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের ক্রিয়া মন্ত্রী মনোজ কান্তি দেব,বিধায়ক কৃষ্ণাধন দাস সহ অনান্য অতিথি বৃন্দরা । এরপর রাজ্যপাল সহ অনান্য অতিথিরা নব্য নির্মিত অত্যাধুনিক ড্রেসিংরুমের শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে রাজ্যপাল বলেন, “ত্রিপুরা রাজ্যকে আরও এগিয়ে নিয়ে যেতে হবে। ছোট হলেও ত্রিপুরা রাজ্য কোন রাজ্যের থেকে কম নয় । পাশাপাশি তিনি আরও বলেন ত্রিপুরার রাজ্যপাল হয়ে আমি একটা বিষয় উপলব্ধি করেছি যে,  ত্রিপুরা রাজ্য ছোট হলেও আজ থেকে খেলাধুলায় অনান্য যে কোন রাজ্যকে টক্কর দেবে।“

রাজ্য ক্রিকেট সংস্থার কর্তাদের দাবী সারা দেশের মধ্যে যে কয়েকটি অত্যাধুনিক ড্রেসিংরুম রয়েছে তাদের মধ্যে এটি অন্যতম । ২০১১ সালে উচ্চশিক্ষা দপ্তরের কাছ থেকে লিজে নেওয়া নিয়েছিলো এই মাঠটি । ২০১৭ সালের আগস্ট মাস থেকে শুরু হয়েছিলো অত্যাধুনিক ড্রেসিংরুম তৈরির কাজ ( বিস্তারিত আসছে)

বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here