মায়ের কাছে প্রার্থনা ত্রিপুরাকে নতুন দিশাতে এগিয়ে নিয়ে যেতে চাইঃ টিংকু রায়

কিষান কুমার মালি(চুড়াইবাড়ি)- সারা রাজ্যের সাথে সাথে আলোর উৎসব দীপাবলির আনন্দে মাতোয়ারা চুড়াইবাড়ি । প্রতিটি মন্ডপে সেজে উঠেছে আলোর রোশনাইতে। রকমারি রংবেরঙের লাইট দিয়ে সাজানো হয়েছে প্রতিটি মণ্ডপ ও রাস্তাঘাট। প্রতিটি মণ্ডপ শীর্ষস্থান দখলের প্রতিযোগিতায় লেগে পড়েছে। গোটা রাজ্যের সাথে উত্তর জেলার কদমতলা, চুরাইবাড়ি, বগবাসা, শনিছড়া, নতুন বাজার, লাল ছাড়া, পেয়ারি ছড়া ও রানী বাড়ি এলাকায় শ্যামা মায়ের আরাধনায় ব্রতী হয়েছেন বিভিন্ন ক্লাব কর্তৃপক্ষ। দর্শনার্থীদের মন কাড়তে রকমারি আলোকসজ্জাসহ তৈরি করে শীর্ষস্থান দখলের প্রতিযোগিতায় সব কটি ক্লাব ও বারোয়ারি পুজো।

দীপাবলীর শুভ লগ্নে এলাকার ছোট বড় প্রায় ৩০ টি পূজো মন্ডপের পূজোর সূচনা হয়। এরমধ্যে চুড়াইবাড়ির ইয়ুথ ক্লাবের পুজোর উদ্বোধন করেন ত্রিপুরা শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান টিংকু রায়। প্রদীপ প্রজ্জ্বলন ও ফিতা কেটে ইয়ুথ ক্লাবের শ্যামা মায়ের পুজোর শুভ উদ্বোধন করেন। উদ্বোধন করেন কদমতলা আরক্ষা দপ্তরের শ্যামা মায়ের পুজো মণ্ডপের ও। কদমতলা,চুড়াইবাড়ি, বাঘবাসা,শনিছড়া, নতুন বজার,লাল ছড়া,পিয়ারী ছড়া ও রানীবাড়ী এলাকার ছোট-বড় সবকটি পুজো প্যান্ডেল ঘুরে ঘুরে দর্শন করে। শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান টিংকু রায় সহ অনান্যরা।

শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান টিংকু রায় মহাশয় দুটি পুজোর উদ্বোধন করে বেশ কয়েকটি পূজো পরিদর্শন করে সংবাদমাধ্যমের সামনে বলেন যে, মায়ের কাছে সংকল্প করবো যে আমরা সকলে একটি নতুন ত্রিপুরা চাই এবং নতুন দিশাতে ত্রিপুরাকে এগিয়ে নিয়ে যেতে চাই। দিপাবলী উপলক্ষে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন ত্রিপুরা শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান টিংকু রায়।

foodzone

কদমতলার নবযুগ সংঘ, কদমতলা আরক্ষা দপ্তর, চুরাইবাড়ির ইয়ুথ ক্লাব, সেবক সংঘ, চুরাইবাড়ি আরক্ষা দপ্তরের শ্যামা পূজো দর্শনার্থীদের মন কারবে বলে আশাবাদী পুজো উদ্যোক্তারা। এই পুজোর মণ্ডপ গুলিতে  দর্শনার্থীদের উপচে পড়া ভিড় হবে বলে আশাবাদী ক্লাব ও পুজোর উদ্যোক্তারা ।

error: Content is protected !!