পুরুলিয়ায় মৃত তৃণমূল কর্মীর পরিবারের সদস্যের চাকরির আশ্বাস অভিষেকের

নিজেস্ব প্রতিনিধি(পুরুলিয়া)-  পুরুলিয়ার পুঞ্চা থানার পাঁরুই গ্রামে দুষ্কৃতীদের গুলিতে মৃত তৃণমূল কর্মী পিন্টু সিনহার পরিবারের সঙ্গে দেখা করলেন রাজ্য তৃণমূলের যুব সভাপতি তথা সাংসদ অভিষেক ব্যানার্জি। পাশাপাশি হত্যাকারীদের শাস্তির দাবিতে পুঞ্চার কিষান মাণ্ডিতে আয়োজিত প্রতিবাদ ও ধিক্কার সভা থেকে বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন তিনি ।  সভা থেকে  অভিষেক ব্যানার্জি সরাসরি বিজেপিকে দোষী করে বলেন, “ঝাড়খণ্ড থেকে আসা বিজেপির দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে । রাজ্যে বিজেপি ‘কালো দিন’ ফেরাতে চাইছে বলেও এদিন সভামঞ্চ থেকে তোপ দাগেন অভিষেক।

“অপরদিকে মৃত তৃণমূল কর্মী পিন্টু সিনহার পরিবারকে আশ্বাস দেন,”আসল দোষীদের খুঁজে বের করে অবিলম্বে তাদের শাস্তির ব্যবস্থা করা হবে ।”একিসঙ্গে পরিবারের একজন সদস্যের চাকরিরও আশ্বাস দেন তিনি।

প্রসঙ্গত,কালীপুজোর দিন রাত্রে পুঞ্চার পাঁরুই গ্রামে দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে খুন হন তৃণমূল কর্মী পিন্টু সিনহা । জানা যায়,পাঁঠার মাংস কাটার সময় পিন্টু সিনহাকে পিছন থেকে গুলি করে দুষ্কৃতীরা । গুলি লাগে কোমরে । সঙ্গে সঙ্গে আশঙ্কাজনক অবস্থায় কলকাতায় এসএসকেএম হাসাপাতালে নিয়ে যাওয়া হয় পিন্টু সিনহাকে।কিন্তু শেষপর্যন্ত অত্যধিক রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় তার।

error: Content is protected !!