নয়া কৌশল কে সামনে রেখে লোকসভায় প্রচারে গেরুয়া শিবির

নিউজ ডেস্কঃ লোকসভা নির্বাচনের দিনক্ষন এখনও ঘোষণা না করা হলেও দেশ জুড়ে প্রচারে নেমে পড়লো ভারতীয় জনতা পার্টি। মঙ্গলবার থেকে দেশ জুড়ে প্রচার কর্মসূচি শুরু হলো তাঁদের। ২০১৪ সালে লোকসভা নির্বাচনে হাইটেক প্রচার সহ নিত্যনতুন ধরনের প্রচার কৌশল সারা দেশের সামনে তুলে ধরেছিলো তারা। এবারের লোকসভা নির্বাচনেও প্রচারে কোন খামতি রাখতে চায়না গেরুয়া শিবির।

“মেরা পরিবার ভাজপা পরিবার” এই স্লোগানকে সামনে রেখে মঙ্গলবার থেকে দেশজুড়ে প্রচারে নামল ভারতীয় জনতা পার্টি। একমাস ধরে চলবে এই ক্যাম্পেন। গুজরাটের আমেদাবাদে বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহের বাসভবন সকালে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হলো এই মেগা ক্যাম্পেন। লাগানো হলো বিজেপির দলীয় প্রতীক পদ্ম । এর মাধ্যমে সারা দেশ জুড়ে মোট পাঁচ কোটি বিজেপির পতাকা তোলার লক্ষ্যমাত্রা নিয়েছেন তারা।

সকালে অমিত শাহের বাসভবনে পতাকা উত্তোলন করা হলেও  এই প্রচার পরিকল্পনার আনুষ্ঠানিক উদ্বোধন হয় পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় অডিটোরিয়াম থেকে । উদ্বোধন করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

ইতিমধ্যেই বিজেপির পক্ষ থেকে স্যোশাল মিডিয়াতে দেশবাসীর উদ্দেশ্যে বার্তা দিয়ে তিনি বলেছেন, মোদী সরকারকে আবার জেতাতে বাড়িতে বিজেপির পতাকা তুলুন। তার সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করুন। লিখুন #মেরাপরিবারভাজপাপরিবার। মার্চ মাসের ২ তারিখ পর্যন্ত চলবে এই প্রচার কর্মসূচি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here