ড. কামাল হোসেন ঐক্য ফ্রন্টের মাথা নয়, এনপি-জামায়াতের লেজ

মো: সাইফুল ইসলাম (ঢাকা,বাংলাদেশ) “সরকার বিরোধী ঐক্য নিয়ে সব ভাব-ভঙ্গি দেখার পর আবিস্কার হলো ড. কামাল হোসেন ঐক্য ফ্রন্টের মাথা নয়, বিএনপি-জামায়াতের লেজ”। সমাবেশে বক্তব্য রাখার আগে সাংবাদিকদের এক   প্রশ্নের উত্তরে  বিরোধী ঐক্যকে এ ভাষাতেই কটাক্ষ করলেন  বাংলাদেশের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বুধবার সকালে তথ্যমন্ত্রীর নির্বাচনী কেন্দ্র মিরপুর উপজেলার তালবাড়িয়া স্কুল মাঠে একটি সমাবেশের আয়োজন করা হয়েছিলো। সেই সমাবেশে উপস্থিত হয়েছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। সমাবেশে বক্তব্য রাখার আগে সাংবাদিকদের করা এক প্রশ্নের উত্তরে ব বিরোধী ঐক্যকে কটাক্ষ করে বলেন,  ড. কামাল হোসেন ঐক্য ফ্রন্টের মাথা নয়, বিএনপি-জামায়াতের লেজ।  পাশাপাশি তিনি আরও বলেন, “এই মুহুর্তে যে ঐক্যটা হয়েছে সেটা ঐক্য নয় বিএনপিকে ক্ষমতায় বসানো । আর বিএনপিকে ক্ষমতায় বসানোর মানে হচ্ছে রাজাকার-জঙ্গির কাছে দেশটাকে ইজারা দেওয়া।“

২১ আগষ্টের গ্রেনেড হামাল প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, ‘১৪ বছর ধরে গ্রেনেড হামলার মামলা চলেছে । উন্মুক্ত আদালতে, শতাধিক লোকের স্বাক্ষী ও চুলচেরা বিশ্লেষণে আদালতে এই মামলার রায় হয়েছে । ১৪ বছর পর বিএনপি-কামাল হোসেনরা বলছেন এটা রাজনৈতিক মামলা এটা মিথ্যাচার ছাড়া আর কিছুই না।’ সমাবেশে জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামালসহ স্থানীয় ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

 

error: Content is protected !!