গাড়ির মধ্যেই ছাত্র শিক্ষিকা বসেছিলেন পাশাপাশি, কিন্তু আচমকাই সবাই দেখলেন…

বিশ্বেশ্বর মজুমদার(শান্তিরবাজার) গাড়ির মধ্যে শিক্ষিকার গায়ে ভুলবশত হাত লাগিয়ে ফেলেছিলেন শান্তিরবাজার ডিগ্রি কলেজের এক ছাত্র। এই কারনে গাড়ির মধ্যেই সকলের সামনে ওই ছাত্রটিকে সজোরে চড় মেরেছিলেন ওই শিক্ষিকা। এই অভিযোগে  এবিভিপি ছাত্র সংগঠনের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হলো ওই শিক্ষিকার বিরুদ্ধে।

ঘটনার বিবরনে জানা গেছে,  বৃহস্পতিবার সকালে শান্তির বাজার ডিগ্রি কলেজের এক ছাত্র কলেজে যাওয়ার জন্য একটি কমান্ডার গাড়িতে ওঠে । ওই একই গাড়িতে  ছিলেন সাব্রুম মহকুমার বুড়াতলী গারডাং উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের একজন  শিক্ষিকা। তাদের দুজনের বাড়িই শান্তির বাজার মহকুমা এলাকায়।

কিছুদূর যাওয়ার পর গাড়ির মধ্যে শিক্ষিকার গায়ে ভুলবশত হাত লাগিয়ে ফেলেছিলেন শান্তিরবাজার ডিগ্রি কলেজের ওই ছাত্র।  ছাত্রটির বিরুদ্ধে শিক্ষিকার অভিযোগ ছিল যে ছাত্রটির হাত ওই শিক্ষিকার গায়ে লেগেছিল । তিনি অভিযোগ করার  সাথে সাথে ছাত্রটি হাত সরিয়ে নেয়। এর কিছুক্ষন পরেই শিক্ষিকা সকলের মধ্যে ছাত্রটিকে চড় মারে। এরই প্রতিবাদে ওই শিক্ষিকার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শান্তির বাজার থানায় একটি মামলা দায়ের করে।  এরপর সংবাদমাধ্যমকে ছাত্র সংগঠনের সদস্যরা জানান , ২৪ ঘন্টার মধ্যে ওই শিক্ষিকাকে দৃষ্টান্তমূলক শাস্তিনা দিলে আগামীদিনে তারা বৃহত্তর আন্দোলনে যাবেন।

error: Content is protected !!