পুরুলিয়াতে কুরুচিকর ভাষায় আক্রমন। থানায় FIR মুকুল রায়ের নামে

নিজেস্ব প্রতিনিধি(পুরুলিয়া)  যদিও এটা প্রথম নয় এর আগেও বহুবার বিতর্কিত মন্তব্য করে সমালোচিত হয়েছেন বিজেপির রাজ্য নেতা মুকুল রায় । রাজ্যের বিভিন্ন যায়গা শাসক দল থেকে শুরু করে জেলা শাসক ও জেলা পুলিশ সুপারের বিরুদ্ধে কুরুচিকর ভাষায় মন্তব্য করায় এর আগেও মুকুল রায়ের নামে দায়ের হয়েছে একাধিক থানায় এফ.আই.আর।

 গত ২ নভেম্বর পুরুলিয়ার বলরামপুরের সরাই ময়দানে বিজেপির একটি জনসভায় যোগ দিতে এসে সেখানেও জেলা শাসক ও জেলা পুলিশ সুপারের বিরুদ্ধে কুরুচিকর ভাষায় মন্তব্য করায় ফের থানায় এফ.আই.আর দায়ের হল তার নামে । তবে এবার কোনও শাসক দলের নেতা নেত্রী নয় এবার এফ.আই.আর দায়ের করলেন জেলা শাসক ও জেলা পুলিশ সুপার নিজেই।পুরুলিয়া জেলা শাসক অলকেশ প্রসাদ রায় ও জেলা পুলিশ সুপার আকাশ মাঘারিয়া এদিন বলরামপুর থানায় 249,500,506 ধারায় অভিযোগ দায়ের করেন।

জেলা শাসক অলকেশ প্রসাদ রায় জানান,জেলাশাসক ও পুলিশ সুপারের পদকে অবমাননা এবং বিনা প্রমাণে কুরুচিকর মন্তব্য করায় আমি এবং পুলিশ সুপার বলরামপুর থানায় এফ.আই.আর দায়ের করেছি । অপরদিকে পুলিশ সুপার আকাশ মাঘারিয়াও জানান যে এদিন বলরামপুর থানায় বিজেপির রাজ্য নেতা মুকুল রায়ের নামে এফ.আই.আর দায়ের করা হয়।

যদিও এই বিষয়ে মুকুল রায়ের প্রতিক্রিয়া জানতে তাকে ফোন করা হয় তিনি বলেন,”বিষয়টি নিয়ে খবর পেলাম। তিনি FIR দায়ের করতেই পারেন। সত্যি কথা কোনও দিন দাবিয়ে রাখা যায় না।”

প্রসঙ্গত,গত ২ নভেম্বর বলরামপুরের সভা থেকে মুকুল রায় বক্তব্য রাখতে গিয়ে বলেন, “অলকেশ প্রসাদ রায় জেলাশাসকের নামে কলঙ্ক।এই জেলাশাসকের মতো নির্লজ্জ মানুষ এই পৃথিবীতে আর একটাও নেই।তিনি এখন তৃণমূল জেলা-সভাপতির দায়িত্ব পালন করছেন।আসন্ন লোকসভা নির্বাচনের আগেই এদের তাড়িয়ে দেবে নির্বাচন কমিশন।” একিরকম ভাবে এদিন তিনি কড়া ভাষায় কটাক্ষ করেন জেলা পুলিশ সুপারকেও।

এবিষয়ে বিজেপির জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী বলেন, “এখন এটাই তো হয়েছে।সত্যি বললে জেলে ঢোকাও,কেস দাও। জেলাশাসক নিজের কাজ করেছেন।এরপর আইন আইনের কাজ করবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here