রাজ্যে ফের উদ্ধার বিজেপি কর্মীর মৃতদেহ

সাবানুল মাজহার(বীরভূম) বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো বীরভূমের লাভপুরের দারকা গ্রামে । গ্রামের পাশে ময়ূরাক্ষী নদীর ধারে জঙ্গল থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত মৃতদেহ । অভিযোগ, বিজেপি করার অপরাধে শাসক দলের কর্মীরা তাকে খুন করেছে।

মৃত যুবকের পরিবারের দাবী, সম্প্রতি পূজোর সময় পূজো নিয়ে স্থানীয় কিছু তৃনমূল কর্মীদের সাথে ঝামেলা হয় মৃত তাপস বাগদির । ঘটনার পর থানাতে অভিযোগ ও দায়ের করা হয় । ঘটনায় পর থেকেই মৃত তাপস বাগদি ও তার তিন ভাই বাড়ি ঢুকতে পারছিলো না পালিয়ে বেড়াচ্ছিলো। রবিবার দুপুরে তাপস বাড়িতে আসে। বাড়িতে এসে স্নান খাওয়া দাওয়ার পরই নিখোঁজ হয়ে যায় সে ।  রাত্রে গ্রামের পাশে নদীর ধারে জঙ্গল থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় মৃতদেহ । এই ঘটনাকে কেন্দ্র করে টানটান উত্তেজনা রয়েছে ওই এলাকায়। ময়নাতদন্তের পরেই মৃত্যুর প্রকৃত কারন স্পষ্ট হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।  এই ঘটনার পর পরিবারের লোকজন শাসক দল তৃণমূলের দিকে আঙ্গুল তুলেছে। পুলিশি তদন্তের পরই বোঝা যাবে এই ঘটনা আত্মহত্যা নাকি অন্য কিছু।

স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে তাপস বাগদি এলাকার বুথ কমিটির বিজেপির কর্মী ছিলেন। গত কয়েক দিন আগে স্থানীয় তৃণমূল এক কর্মীর সাথে তার বাকবিতন্ডা ঘটে, এরপর থেকেই নাকি তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। ময়নাতদন্তের পরেই মৃত্যুর প্রকৃত কারন স্পষ্ট হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

error: Content is protected !!