“সিপিএম বিজেপিকে কালিমালিপ্ত করতে বিভিন্ন কৌশল অবলম্বন করছে”

বিশ্বেশ্বর মজুমদার(শান্তিরবাজার) সিপিএম বিজেপিকে কালিমালিপ্ত করার জন্য ব্যাপকহারে প্রস্তুতি শুরু করেছে। আজকের বিলোনিয়ার ঘটনা তার জলজ্যান্ত উদাহরন। শনিবার সন্ধ্যায় পশ্চিম পিলাক পঞ্চায়েতে বিজেপির জয়ী প্রার্থীদের নিয়ে আয়োজিত বিজয় মিছিলে উপস্থিত হয়ে বিলোনিয়ার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে একথা বলেন দক্ষিন জেলার বিজেপি সভাপতি বিভীষণ দাস।

                                                                               বিভিষন দাস

বাম আমলে পিলাক ছিলো সিপিএমের শক্তঘাটি। বর্তমানে সে সব অতীত। পরিবর্তনের হাওয়ায় পিলাক আগেই হাতছাড়া হয়েছে সিপিএমের। আসন্ন ত্রিস্তরিয় পঞ্চায়েত উপনির্বাচনে পশ্চিম পিলাক পঞ্চায়েতে জয়লাভ করেছে বিজেপি। শনিবার বিজেপির জয়ী প্রতিনিধিদের নিয়ে একটি বিজয় মিছিল ও সভার আয়োজন করা হয়।

                                                                                বিজ্ঞাপন

জোলাইবাড়ি পশ্চিম পিলাক বাজারে এই মিছিল সংগঠিত হয়। বিজয় মিছিলে উপস্থিত ছিলেন দক্ষিন জেলার বিজেপি সভাপতি বিভীষণ দাস, জেলার সাধারন সম্পাদক শ্যামলাল দেবনাথ সহ বিজেপির অনান্য নেতৃবৃন্দরা। বিজয় মিছিলে বক্তব্য রাখতে গিয়ে বিজেপি নেতৃত্বরা বলেন,পঞ্চায়েতের উন্নয়নের স্বার্থে জয়ী প্রার্থীদের সাহায্যের হাত বাড়িয়ে দিতে সবাইকে বিশেষ আহ্বান জানান। পাশাপাশি আজকের এই সভার মধ্যে দিয়ে আগামী লোকসভা নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে শুরু করার কথা বলেন বিজেপি কর্মী-সমর্থকদের।

error: Content is protected !!