শহীদ পরিবারের পাশে থাকবে সিপিএমঃ বিজন ধর

বাদল দেব(কমলপুর)  ১২ অক্টোবর স্কুল থেকে বাড়ি ফেরার পথে বাইক থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছিলো অনিমা দাস নামে এক শিক্ষিকার। তিনি কমলপুর নোয়াগাও হাইস্কুলের শিক্ষিকা ছিলেন। ওইদিন শারীরিক অসুস্থতা নিয়ে বিশেষ কিছু কাজের জন্য স্কুলে গিয়েছিলেন। কিন্তু স্কুল থেকে বাড়ি ফেরার পথে বাইক থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় তাঁর। এই ঘটনার পরেই সামনে উঠে এসেছে আরও একটি তথ্য। মৃতার পরিবারের অভিযোগ যে, ১১ সেপ্টেম্বর ওই মহিলার বাড়িতে একদল দুষ্কৃতি হামলা চালায়। হামলার ফলে ওই মহিলার ঘাড়ে গুরুতর চোট লাগে । চিকিৎসার জন্য তাকে নিয়ে যাওয়া হয় বহিরাজ্যে । কিছুটা সুস্থ হওয়ার পর কমলপুরে ফিরে আসেন তিনি । তারপরেই স্কুল থেকে ফিরে আসার পথেই ঘটে এই মর্মান্তিক ঘটনা ।

                                                                                 বিজ্ঞাপন

শনিবার দুপুরে মৃত শিক্ষিকা অনিমা ভৌমিকের বাড়িতে গেলেন সিপিএমের এক প্রতিনিধি দল । সেই দলে ছিলেন সাংসদ জিতেন চৌধুরী,সিপিএমের রাজ্য সম্পাদক বিজন ধর । প্রতিনিধি দলের সদস্যারা কথা বলেন শিক্ষিকার পরিবারের সঙ্গে।  ১১ সেপ্টেম্বর রাতে ওই শিক্ষিকার বাড়িতে হামলার জন্য বিজেপিকে দায়ী করেন সাংসদ জিতেন চৌধুরী ও সিপিএমের রাজ্য সম্পাদক বিজন ধর। ঘটনার জন্য বিজেপিকে দায়ী করে সাংসদ জিতেন চৌধুরী বলেন, বর্তমানে রাজ্যের গনতন্ত্র যে কতখানি বিপন্ন তা এই ঘটনা থেকেই প্রমান পাওয়া যায়। আজকে রাজ্যে যে শাসক দল কতটুকু বর্বর হতে পারে তা এই ঘটনা থেকেই স্পষ্ট হয়ে যায়। রাতের অন্ধকারে বিজেপি এখানে ঘাতক বাহিনী পাঠিয়ে হামলা চালিয়েছে।

 পাশাপাশি জিতেন বাবু আরও জানিয়েছেন, আমরা আশা করবো সঠিক তদন্ত করে যারা অপরাধী তাদের চিহ্নিত করা হবে এবং তাদের উপযুক্ত শান্তি দেওয়া হবে। এছাড়া তিনি রাজ্য সরকারের কাছে আবেদন জানিয়েছেন সরকার যেন ওই শিক্ষিকার পরিবারের পাশে দাঁড়ায় । অপর দিকে সিপিএমের রাজ্য সম্পাদক বিজন ধর জানিয়েছেন, আমরা তাঁর পরিবারের পাশে থাকবো।

error: Content is protected !!