রাজ্যে অব্যাহত নেশা বিরোধী অভিযান, কল্যানপুরে গ্রেফতার ৩

গোপাল ভট্টাচার্য(কল্যানপুর) রাজ্যে ক্ষমতায় এসে নেশামুক্ত ত্রিপুরা গড়ার ডাক দিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। স্পষ্ট ভাষায় প্রশাসনের আধিকারিকদের জানিয়ে দিয়েছিলেন রাজনীতির রং না দেখে ব্যবস্থা নেওয়ার জন্য। মুখ্যমন্ত্রীর নির্দেশের পর রাজ্য জুড়ে নেশা বিরোধী অভিযান শুরু করেছে রাজ্যের পুলিশ প্রশাসন। রাজ্যের বিভিন্ন প্রান্তে অভিযান চালিয়ে গাঁজা,ফ্যান্সিডিল সহ বেআইনি মদ উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে বেশ কিছুজনকে। পুজোর আগে এবার বড়সড় সাফল্য পেলো কল্যানপুর থানার পুলিশ। বিগত তিনদিন ধরে কল্যানপুর থানার অন্তগত ঘিলাতলি,তোতাবাড়ি সহ বিভিন্ন জায়গায় মদ বিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমানে বে-আইনি মদ , চোলাই মদউদ্ধার করলো কল্যানপুর থানার পুলিশ। এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে তোতাবাড়ি তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

কল্যানপুর থানার এস আই স্বপন দাস

“সামনে দুর্গাপুজো। আর পুজোর সময় যাতে এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় থাকে, পরিবেশ সুন্দর থাকে সেই জন্য কল্যানপুর থানার পক্ষ থেকে বিভিন্ন জায়গায় নেশা বিরোধী অভিযান চালানো হচ্ছে। আজ সকালে তোতাবাড়িতে অভিযান চালানোর সময় তিনজনকে গ্রেফতার করা হলেও বেশ কয়েকজন মহিলাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তারা ঘটনাস্থল থেকেই পালিয়ে গেছে। আগামীদিনেও এই ধরনের অভিযান জারি থাকবে বলে জানিয়েছেন কল্যানপুর থানার এস আই স্বপন দাস।

এলাকাবাসীর দাবী  প্রতিদিন যদি এইভাবে পুলিশ মদবিরোধী অভিযান চালায় তাহলে কল্যানপুর থানা এলাকায় অবাধে মদ বিক্রি কমবে। এবং নেশা মুক্ত ত্রিপুরা গড়ে তুলতে হলে ত্রিপুরা পুলিশের আরও কড়া পদক্ষেপ গ্রহন করতে হবে।

error: Content is protected !!