যাতায়াত এবং যোগাযোগ ব্যবস্থা সুন্দর হলে রাজ্যও সুন্দর হয়ে ওঠেঃ মুখ্যমন্ত্রী

প্রতীক নাথ(ধর্মনগর) “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ত্রিপুরা রাজ্যকে হীরা বানানোর কথা বলেছেন । কোন রাজ্যে যখন যাতায়াত এবং যোগাযোগ ব্যবস্থা সবচাইতে সুন্দর এবং উন্নত হয় সেই রাজ্যও তখন সুন্দর হয়ে ওঠে”। বুধবার ধর্মনগরে আমরা সবাই ক্লাবের কালী পুজো উদ্বোধন করে একথা বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

দিপাবলী ও কালীপূজোকে কেন্দ্র করে মেতে উঠেছে গোটা রাজ্য। দীপাবলি উপলক্ষে সব থেকে বেশী ভিড় হয় উদয়পুরের মাতাবাড়িতে। তারপর যদি বলতে হয় তাহলে প্রথমেই আসে ধর্মনগরের কথা। দুর্গাপুজোর সময় রাজধানী আগরতলায় যেমন বিভিন্ন মন্ডপে মন্ডপে প্রতিমা দর্শন করতে মানুষের ঢল নামে ঠিক তেমনি কালীপূজোতেও ধর্মনগরে পুজো দেখতে ভিড় জমান দর্শনার্থীরা।

foodzone
foodzone

বুধবার কালীপুজো উপলক্ষে ধর্মনগরে আসলেন সস্ত্রীক রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। ধর্মনগরে এসেই আমরা সবাই ক্লাবের কালীপুজো উদ্বোধন করতে চলে যান মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী ছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন উপাধক্ষ্য বিশ্ববন্ধু সেন,ত্রিপুরা শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান টিংকু রায়, মহিলা কমিশনের চেয়ারপার্সেন বর্ণালী গোস্বামী। পুজোর উদ্বোধনের পর মুখ্যমন্ত্রী সহ অনান্যদের সম্বর্ধনা জানানো হয় ক্লাবের পক্ষ থেকে। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, যারা অবৈধ কাজে লিপ্ত থাকবে তাদের পুলিশের হাতে তুলে দেওয়ার জন্য জনগনের কাছে আবেদন রাখেন । পাশাপাশি তিনি আরও বলেন, নেশামুক্ত, নারী নির্যাতন মুক্ত সমাজব্যবস্থা রাজ্যে তৈরি করতে হবে। এইসকল কাজ যখন ঠিক করে করতে পারবো তখন রাজ্য বৈভবশালী, সমৃদ্ধশালী ত্রিপুরা গড়ে তুলতে পারবো”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here