বাগমায় আক্রান্ত বিরোধী দলের বিধায়ক, অভিযোগের তির শাসকের বিরুদ্ধে

বাগমাঃ রাজ্যে ফের একবার আক্রান্ত বলেন বিরোধী দলের বিধায়ক সহ অনান্য নেতৃবৃন্দরা। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে বাগমায়। এই ঘটনায় আহত হয়েছেন বিধায়ক রতন ভৌমিক সহ অনান্যরা। ঘটনার বিবরনে জানা গেছে রবিবার রাতে উদয়পুরের বাগমায় বেশ কয়েকটি বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। সিপিআইএমের পক্ষ থেকে অভিযোগ তোলা হয়েছে দুষ্কৃতীদের আক্রমনে আহত হয়েছেন স্থানীয় সিপিআইএম নেতা গৌরাঙ্গ মজুমদার ও তার পরিবার। ভাঙচুর করা হয়েছে তাদের বাড়ি।

দুষ্কৃতী হামলার কথা জানতে পেরেই সোমবার সকালে ঘটনাস্থলে ছুটে যান বিধায়ক
রতন ভৌমিক ,দিলিপ দত্ত সহ অনান্য সদস্যরা। সেই সময় বেশ কয়েকজন দুস্কৃতী বিধায়ক রতন ভৌমিক সহ অনান্যদের গাড়িতে হামলা চালায়। ভাঙচুর করা হয় গাড়ির কাঁচ। আক্রান্ত হন রতন ভৌমিক সহ অনান্য নেতৃবৃন্দরা।  এই ঘটনায় অভিযোগের আঙ্গুল বিজেপির দিকে তুলেছেন বিধায়ক রতন ভৌমিক।

এই ঘটনার জন্য সম্পূর্ণ বিজেপিকে দায়ী করে তার অভিযোগ, ১২-১৪ জন বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা লাঠি নিয়ে আমাদের উপর আক্রমন চালায়। প্রথমে আমাকে ও অনান্যদের মারধোর করে। এবং শাসাতে থাকে যে বাগমা এলাকায় কেন এসেছেন? এর পরবর্তী সময়ে গাড়ির সামনে আসার পর গাড়িতেও হামলা চালায় দুষ্কৃতীরা। রতন বাবু আরও জানিয়েছেন যে ঘটনাস্থলে থাকা পুলিশ বাঁধা দিলেও তারা পুলিশের কোন কথাই কার্যত শোনেননি। রাজ্যে যে গণতান্ত্রিক পরিবেশ নেই সেটা আবারও প্রমানিত হয়ে গেলো আজকের ঘটনায়। এই ঘটনায় যারা দোষী তাদের উপযুক্ত শাস্তির দাবী জানিয়েছেন বিধায়ক রতন ভৌমিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here