বনমালীপুরবাসী শুধু আমার ভোটার নন, তারা মডেল ত্রিপুরা গড়ার মূল মঞ্চ

অর্পণ দে(আগরতলা) “বনমালীপুর বিধানসভা কেন্দ্রের জনগন যদি আমাকে নির্বাচিত না করতেন তাহলে যে দায়িত্বটা সমস্ত বিধায়করা আমায় দিয়েছে সেই দায়িত্বটা আমাকে দিতে পারতো না । সব থেকে বেশী গুরুদায়িত্ব বনমালীপুরের মানুষের কাছে । বনমালীপুর বাসী শুধু আমার ভোটার নন তারা মডেল ত্রিপুরা গড়ার মূল মঞ্চ”। বনমালীপুর মন্ডলের পক্ষ থেকে দেওয়া বিজয়ী দশমীর শুভেচ্ছা অনুষ্ঠানে অংশ নিয়ে সাংবাদিকদের একথা বলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

শুক্রবার দুপুরে বনমালীপুর বিধানসভা কেন্দ্রে ত্রিপুরা  বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য অরুনাদয় সাহার বাসভবনে মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় । সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, তার স্ত্রী নীতি দেব , ত্রিপুরা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য অরুনাদয় সাহা অনান্য অতিথিরা। অনুষ্ঠানে বনমালীপুর মন্ডলের সাধারন মানুষ থেকে শুরু করে দলীয় কর্মীরা শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী ও তার স্ত্রীকে । মুখ্যমন্ত্রী ও তার স্ত্রী দুজনেই প্রত্যেককে শুভেচ্ছা জানান। হাতে তুলে দেন মিষ্টি। মুখমন্ত্রীর জন্য বিভিন্ন রকমের মিষ্টি,কাজু,কিশমিশ,পেস্তা সহ নান রকমের খাওয়ার আয়োজন করা হয়েছিল।

বনমালীপুরবাসীর এই আথিতেয়তায় খুশী মুখ্যমন্ত্রী ও তার স্ত্রী নীতি দেব। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুখ্যমন্ত্রী বলেন, আমরা নতুন ত্রিপুরা গড়ার যে স্বপ্ন নিয়েছি সেই স্বপ্নকে আমরা পূরন করবো। আমি বিশ্বাস করি আমরা সবাই মিলে মিশে জাতি-দলমত নির্বিশেষে বৈভবশালী,শক্তিশালী ত্রিপুরা গড়ে তুলবো । আমাদের যে মডেল ত্রিপুরা গড়ার স্বপ্ন সেই স্বপ্ন আমরা স্বার্থক করবো।

রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও তার মন্ত্রীসভার সদস্যদের পাশে থাকার জন্য রাজ্যবাসীকে জানালেন  মুখ্যমন্ত্রী সহধর্মিণী নীতি দেব। এবং নতুন ত্রিপুরা গড়ে তোলার জন্য রাজ্যবাসীকে আহ্বান করলেন তিনি। সংবাদমাধ্যমের মাধ্যমে রাজ্যবাসীকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী ও তার স্ত্রী।

error: Content is protected !!