দেশে মোদির চেয়ে বড় অ্যানকোন্ডা কেউ নেইঃ অন্ধ্রপ্রদেশের অর্থমন্ত্রী

অন্ধপ্রদেশঃ বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধব,  তেলুগু দেশম পার্টি (টিডিপি) প্রধান চন্দ্রবাবু নাইডুকে আক্রমণ করে  বলেছিলেন, দেশকে বাঁচানোর  চিন্তা করার আগে নাইডুর নিজের নির্বাচনক্ষেত্রে জেতার কথা চিন্তা করা উচিত। তার একদিন পরেই , অন্ধ্রপ্রদেশের অর্থমন্ত্রী ইয়ামালা রাম কৃষ্ণুদু বিজেপিকে কটাক্ষ করে  বলেন যে দেশে  মোদির চেয়ে বড় অ্যানকোন্ডা কেউ  নেই , যিনি সিবিআইসহ সকল প্রতিষ্ঠানকে গ্রাস করছেন।

“নরেন্দ্র মোদির চেয়ে বড়  অ্যানকোন্ডা কে হতে পারে? মোদি হলেন অ্যানকোন্ডা যে  সব প্রতিষ্ঠানকে গ্রাস করছে । তিনি সিবিআই, আরবিআই ইত্যাদি প্রতিষ্ঠানগুলিকে গ্রাস করছেন, ” বলেছেন কৃষ্ণুদু।

কৃষ্ণুদু বলেন, কোনো একটি দলের বিরোধিতা করার জন্য টিডিপি প্রতিষ্ঠিত হয়নি। সিস্টেমের বিরুদ্ধে প্রতিবাদ করার জন্যই  দলটি তৈরী হয়েছিল  । ” প্রত্যেক টম, ডিক ও  হ্যারি অতীত রাজনীতির কথা বলছেন। অতীত কখনো  বর্তমান বা ভবিষ্যতে হতে পারে না। কিন্তু বর্তমান ও ভবিষ্যৎ, অতীত হয়ে যাবে। টিডিপির সমালোচকদের এই বিষয়টি বোঝা উচিত। কোনো একটি দলের বিরুদ্ধে টিডিপি প্রতিষ্ঠিত হয়নি। এটি সিস্টেমের বিরুদ্ধে প্রতিষ্ঠিত হয়েছিল, “

শনিবার রাম মাধব টিডিপিকে  আক্রমণ করে বলেন, অন্ধ্রপ্রদেশ সরকার জনপ্রিয়তা হারিয়ে ফেলেছে  এবং এই সরকার  দুর্নীতিবাজ। “টিডিপি আগামী ২০১৯ সালের নির্বাচনে হেরে যাবে,” তিনি এএনআইকে বলেছিলেন। অন্ধ্রপ্রদেশকে “বিশেষ রাজ্য ”  মর্যাদা দেওয়া নিয়ে কেন্দ্র সরকারের সাথে  দীর্ঘদিন ধরে বিতর্কের পর মার্চ মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নেতৃত্বাধীন ন্যাশনাল ডেমোক্র্যাটিক অ্যালায়েন্স থেকে পদত্যাগ করেন নাইডু।

error: Content is protected !!