দীপা কর্মকার,বিশাল ঘোষেরা আমাদের রাজ্যকে গর্বিত করেছেঃ প্রতিমা ভৌমিক

আগরতলাঃ  “আজকের দিনটা আমাদের রাজ্যের জন্য একটা গর্বের দিন। আমাদের রাজ্যের ছেলে বিশাল ঘোষ ক্রিকেট খেলায় ডবল সেঞ্চুরি করেছে এর থেকে আনন্দের আর গর্বের কিছু হয়না । দীপা কর্মকার যেরকম আমাদের গর্বিত করেছে ঠিক সেইরকম আমাদের রাজ্যের ছেলে বিশাল ঘোষও আমাদের গর্বিত করেছেন। আমাদের রাজ্যের ছেলেমেয়েদের সুযোগ দিলে তারা অনেক কিছু করতে পারে সেটা দীপা কর্মকার,বিশাল ঘোষেরা করে দেখিয়ে দিয়েছেন।“ রবিবার এমবিবি মাঠে রাজ্যের প্রতিভাবান ক্রিকেটার বিশাল ঘোষকে সম্বর্ধনা জানিয়ে বক্তব্য রাখতে গিয়ে এই মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সম্পাদিকা প্রতিমা ভৌমিক।

এমবিবি মাঠে রঞ্জি ট্রফির ম্যাচে সার্ভিসেসের বিরুদ্ধে খেলতে নেমে ইতিহাস তৈরি করেছেন রাজ্যের প্রতিভাবান ক্রিকেটার বিশাল ঘোষ। সার্ভিসেসের বিরুদ্ধে ৩৫০ রান করেছিল ত্রিপুরা। সেই ম্যাচে ডবল সেঞ্চুরি করেছিলো বিশাল ঘোষ। তার সেঞ্চুরির দৌলতেই খুব ভালো জায়গায় পৌঁছেছিল ত্রিপুরা। রবিবার রাজ্যের প্রতিভাবান ক্রিকেটার বিশাল ঘোষকে সম্বর্ধনা জানালো রাজ্য বিজেপি । এমবিবি মাঠে সম্বর্ধনা জানানো হয় তাকে। রাজ্য বিজেপির পক্ষ থেকে সাধারন সম্পাদিকা প্রতিমা ভৌমিক বিশাল ঘোষের হাতে ১ লক্ষ টাকার চেক পুরস্কার স্বরুপ তার হাতে তুলে দেন।

foodzone
foodzone

সম্বর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বিজেপির রাজ্য সম্পাদিকা আরও বলেন, “আগামীদিন আমদের এই ছোট্ট রাজ্য ত্রিপুরাতে যাতে আরও একটা বিশাল তৈরি হয় সেটাই আমাদের লক্ষ্য। তাঁর জন্য আমরা যাতে সহযোগিতা করতে পারি”। বিজেপির পক্ষ থেকে সম্বর্ধনা পেয়ে আপ্লুত হয়ে পড়েন বিশাল।

error: Content is protected !!