দাড়িভিট স্কুল খোলা নিয়ে সর্বদলীয় বৈঠকে মহাকুমা শাসক

গৌতম পাল(ইসলামপুর) দাড়িভিট স্কুল খোলার সিদ্ধান্ত আগেই নিয়েছে নিহত ছাত্রের পরিবার। বৃহস্পতিবার সেই স্কুলের অচলাবস্থা নিয়ে সর্বদলীয় বৈঠক করলেন ইসলামপুর মহকুমা শাসক মনীষ মিশ্র।৫ নভেম্বর দাড়িভিট স্কুলের অচল অবস্থা নিয়ে সর্বদলীয় বৈঠক ডেকেছিলেন ইসলামপুর মহকুমা শাসক মনীষ মিশ্র ।

গতকাল নিহত পরিবার স্কুলের সিদ্ধান্ত নিয়েছেন। যে সমস্যা নিয়ে আজকের সর্বদলীয় বৈঠক সেই বৈঠক কার্যত গুরুত্বহীন পড়েছে । মহকুমা শাসক সেই বৈঠক বাতিল না করায় নিয়ম রক্ষার সভা অনুষ্ঠিত হচ্ছে। ইসলামপুর বিবেকানন্দ সভাগৃহে এক বৈঠক অনুষ্ঠিত হল।

ইসলামপুর মহকুমা পুলিশ অফিসার সোমনাথ ঝা,  বিধায়ক তথা তৃনমূল কংগ্রেস নেতা কানাইয়ালাল আগরওয়ালা,ব্লক কংগ্রেস সভাপতি মুজাফর হোসেন,সিপিএমে জেলা কমিটির সদস্য স্বপন গুহনিয়োগী, বিজেপি নেতা সুরজিৎ সেন, ফরয়ার্ড ব্লক এবং সি পি আই  নেতারা বৈঠকে উপস্থিত হয়েছিলেন ।

  বৈঠক শেষে মহকুমা শাসক জানিয়েছেন,খোলা মেলা আলোচনা হয়েছে । আগামী ১০ তারিখ স্কুল খুলতে তারা দাড়িভিট যাচ্ছেন ।

বিজেপি নেতা সুরজিৎ সেন জানিয়েছেন,পুলিশের উচ্চপদস্থ কর্তাদের ডাকা হলেও এস ডি পি ও কিছুক্ষন থেকে চলে গেছেন । মুল অভিযুক্ত ইসলামপুর থানার আই সি কে এই বৈঠকে ডাকা হয় নি।তিনি বলতেব পারবেন কেন তিনি ছাত্রদের উপর গুলি চালালেন।আইসি কে রেখে আবার বৈঠক ডাকার দাবি করেছেন ।

আগামী ১০ নভেম্বর তারা দাড়িভিট যাচ্ছেন।জেলা শাসক ওইদিন দাড়িভিটে থাকেন তার আবেদন করা হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here