দলের গোষ্ঠী কোন্দল একমাস মধ্যে মেটাতে হবে

হক জাফর ইমাম(মালদা) গোষ্ঠী কোন্দল নিয়ে দলকে ফের একবার কড়া বার্তা দিলেন সাংসদ অভিষেক বন্ধোপাধ্যায় । গত বিধানসভা নির্বাচনে মালদা জেলায় তৃণমূলের ভরাডুবি হলেও হবিবপুর বিধানসভা নির্বাচনে তৃণমূল যথেষ্ট ভোট পেয়েছিল ।
অল্পের জন্য সিপিএম প্রার্থী খগেন মুর্মুর কাছে হেরে যান তৃণমূলের অমল কিস্কু । এই পঞ্চায়েত নির্বাচনে যখন জেলাজুড়ে তৃণমূলের জয়জয়কার ঠিক অন্য চিত্র দেখা গেছে হবিবপুরে । দুটি জেলা পরিষদ আসনেই পরাজিত হয়েছে তৃণমূল প্রার্থী। জয়ী হয়েছে বিজেপি প্রার্থীরা । একছত্র ভাবে পঞ্চায়েত সমিতি দখল করেছে বিজেপি । এর কারণ হিসেবে দল মূলত তুলে ধরেছে এলাকারই দুই নেতা উজ্জ্বল মিশ্র ও প্রভাস চৌধুরীর অন্তর্কলহ । যার প্রভাব পড়েছে ভোট বাক্সে। আর সেই কারণেই শুভেন্দু অধিকারীর এই কড়া বার্তা  । দলের গোষ্ঠী কোন্দল মেটাতে একমাস সময় দিলেন শুভেন্দু অধিকারী। রবিবার মালদার হবিবপুর এর বুলবুলচন্ডী তে এক কর্মীসভায় তিনি বলেন এক মাসের মধ্যে গোষ্ঠী কোন্দল মেটাতে হবে না হলে ব্লক কমিটি ভেঙে দেওয়া হবে । সভায় বিজেপিকে কটাক্ষ করে অভিষেক বন্দধোপাধ্যায় বলেন,  মালদহে কোনও বিজেপি কর্মী সমর্থককে খুঁজে পাওয়া যাবে না৷ তৃণমূলের কংগ্রেসের উন্নয়নের কর্মকাণ্ডে সামিল হতে চাইছেন সবাই৷ তাই সব বিজেপি নেতা সমর্থকই তৃণমূল কংগ্রেসে যোগ দান করছেন৷
এদিনের কর্মীসভায় শুভেন্দু অধিকারী ছাড়া উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা সভাপতি মোয়াজ্জেম হোসেন, জেলার কার্যকরী তৃণমূল সভাপতি দুলাল সরকার, জেলা পরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল সহ মালদা জেলা তৃণমূল নেতৃত্ব।
error: Content is protected !!