করিমগঞ্জের ৭বিএন বিএসএফের লক্ষীপুর বিওপিতে যা ঘটলো তা শুনলে চমকে উঠবেন

সঞ্জিত কৈরী (করিমগঞ্জ,আসাম)  কর্তব্যরত অবস্থায় এক জাওয়ানের গুলিতে মৃত্যু হলো অপর এক জাওয়ানের,আহত হয়েছেন আর১ জাওয়ান। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে আসামের করিমগঞ্জ ৭বিএন বিএসএফের লক্ষীপুর বিওপিতে। অভিযুক্ত জাওয়ানের নাম শিব যোগী। তিনি ৭বিএন বিএসএফের লক্ষীপুর বিওপির কনস্টেবল পদে কর্তব্যরত ছিলেন। ঘটনার বিবরনে জানা গেছে,

মঙ্গলবার রাতে শিব যোগী নামে ওই কনস্টেবেল ওখানকার দুই হেড কনস্টেবলের সাথে কোনো কারণে বচসায় জড়িয়ে  পড়েন। কোন ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে তিব্র বাদানুবাদ হয়। সেই সময় আচমকাই অভিযুক্ত কনস্টেবেল তার ইনসাস রাইফেল ওই দুই জাওয়ানকে লক্ষ করে গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যুহয় হেড কনস্টেবল অশোক কুমার কঙ্গারিয়ার। গুরুতর যখন হন হেড কনস্টেবল অভিজিৎরঞ্জন পাল।আশঙ্কাজনক অবস্থায় আহত কনস্টেবেলকে শিলচর এমসিএইচে পাঠানো হয়েছে।

ঘটনার পর অভিযুক্ত কনস্টেবেল শিব যোগী ৪০ রাউন্ড  গুলি, একটি ওয়ারলেস সেট  এবং  ইনসাস রাইফেল সহ পালিয়ে গেলেও  পরবর্তী সময়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।  ঘটনাকে কেন্দ্র করে পাথারকান্দির লক্ষীপুর এলাকায় ব্যাপক  চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এই ঘটনার পেছনে অন্য রহস্য লুকিয়ে আছে বলে মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here