এই প্রথম কুলাই কালীবাড়ির পুজোয় রাজ্যের কোন মুখ্যমন্ত্রী

কাজল দেব(আমবাসা) “নেশামুক্ত ত্রিপুরা, রাজ্যে নারী নির্যাতন বন্ধ করে এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা তৈরি করার জন্য মায়ের কাছে প্রার্থনা করবো”।  বুধবার আমবাসার কুলাই কালী মন্দিরে পুজোর উদ্বোধন করে একথা বলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। পাশাপাশি তিনি জনসাধারনকে স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন কেউ যাতে ড্রাগস,ট্যাবলেট,নেশার জিনিস বিক্রি করতে কাউকে দেখেন সঙ্গে সঙ্গে সেই অভিযুক্ত ব্যাক্তিকে পুলিশের হাতে তুলে দেওয়ার জন্য।

  ১৯৫০ সালে ধলাই জেলার আমবাসায় কুলাই কালীমন্দির স্থাপন করা হয়েছিলো । সেই থেকে প্রতিবছর দীপাবলির দিন ধূমধাম করে মায়ের পুজো করা হয়। এত বছর ধরে পুজো হলেও কোনদিন রাজ্যের কোন মুখ্যমন্ত্রী সেই পুজোয় হাজির হয়নি।

কিন্তু এবছর ব্যাতিক্রম। মায়ের পুজো উপলক্ষে কুলাই কালীমন্দিরে এই প্রথম রাজ্যের কোন মুখ্যমন্ত্রী উপস্থিত হলেন। দুপুরে ১টা বেজে ৩০ মিনিটে সস্ত্রীক কুলাই কালীমন্দিরে পৌঁছান মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। সঙ্গে ছিলেন ক্রিয়ামন্ত্রী মনোজ কান্তি দেব, ধলাই জেলার জেলাশাসক বিকাশ সিং। এরপর প্রদীপ জ্বালিয়ে পুজোর উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও অনান্য অতিথিরা । এরপর সস্ত্রীক মায়ের মন্দিরে পুজো দেন মুখ্যমন্ত্রী । মায়ের কাছে প্রার্থনা করেন। এরপর মন্দির কমেটির পক্ষ থেকে সম্মান জানানো হয় মুখ্যমন্ত্রী ও অনান্য  অতিথিদের। মুখ্যমন্ত্রীকে কাছে পেয়ে খুশী জনগন।

error: Content is protected !!