আপনার টাকা আছে যার,তাহলেই পাবেন সারাকে

বলিউডের জনপ্রিয় চিত্রনির্মাতা, প্রযোজক, সঞ্চালক করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর দিন দিন আরো আকর্ষণীয় হচ্ছে। এর মধ্যেই বেশ কিছু প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে। সেসব ভিডিও ঝড় তুলেছে অন্তর্জালে।

তা ছাড়া দীপিকা পাডুকোন-আলিয়া ভাট, রণবীর সিং-অক্ষয় কুমারের সঙ্গে করণের আলাপচারিতাও ঝড় তুলেছিল । সম্প্রতি ক্যাটরিনা কাইফ ও বরুণ ধাওয়ানের আলাপেও দর্শকরা বেশ মজা পেয়েছেন । ক্যাটরিনা ও বরুণ তাঁদের ব্যক্তিগত জীবন,বন্ধুত্ব ও বিয়ে নিয়ে নিজেদের মত ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন।

‘কফি উইথ করণ’-এর আগামী পর্বে থাকছেন বলিউড তারকা সাইফ আলি খান ও তাঁর মেয়ে সারা আলি খান । আগামী ৭ ডিসেম্বর ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে সারার । এ পর্বের একটি প্রোমো ভিডিও মুক্তি পেয়েছে, যেখানে বাবা-মেয়ে তাঁদের ব্যক্তিগত জীবনের কথা শেয়ার করেছেন।

প্রোমোতে সাইফ ও সারা তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ মজা করেন। সঞ্চালক করণ জোহর সাইফ আলি খানকে তাঁর স্ত্রী কারিনা কাপুর খানের বিখ্যাত ‘জিম লুক’ নিয়ে কথা বলতে বলেন । সাইফ বলেন, ‘কারিনা ঘর থেকে বেরোবার আগে বেডরুমে আমি তার জিম লুক খুব কাছ থেকে দেখি ।’ এ সময় সাইফকন্যাকে দুই কান ঢাকতে দেখা যায়। করণ তখন সাইফকে বলেন, তিনি কি কারিনাকে পরীক্ষা করে দেখেন? সাইফ বলেন, ‘অবশ্যই, আসতেও, যেতেও।’

মেয়ে সারা আলি খানের বয়ফ্রেন্ড নিয়ে তিনটি প্রশ্নের উত্তর জানতে চাইলে সাইফ বলেন, তাঁকে যেন রাজনীতি ও মাদক নিয়ে জিজ্ঞেস করা হয়। তখন করণ বলেন, অর্থকড়ি নিয়ে দারুণ প্রশ্ন হতে পারে।

আরেকটি ভিডিও ক্লিপ প্রকাশ করে স্টার ওয়ার্ল্ড । সেখানে বাবা-মেয়ের আলাপ ছিল আরো জমজমাট । পূর্বসংস্কার থেকে বেরিয়ে মজার ছলে উত্তর দিয়েছেন সাইফ।

সারা বলেন, ‘আমি রণবীর কাপুরকে বিয়ে করতে চাই। কিন্তু তাঁর সঙ্গে প্রেম করতে চাই না । প্রেম করতে চাই কার্তিক আরিয়ানের সঙ্গে।’ তখন সাইফ বলেন, ‘আমি কি টাকাপয়সা পাব?’

করণ জোহর এরপর সাইফ আলি খানকে তাঁর মেয়ের বয়ফ্রেন্ড সম্পর্কে বলতে বলেন । তখন সাইফ বলেন, ‘যার টাকা আছে, সেই তাকে (সারা) নিয়ে যেতে পারে!’ সঙ্গে সঙ্গেই দ্বিমত প্রকাশ করেন সারা। বলেন, ‘তুমি এসব বলা বন্ধ করো, এটা একদম ঠিক না।’

সূত্র : পিংকভিলা।

error: Content is protected !!