যে কোন ক্ষতি মর্মান্তিকঃ প্রতিমা ভৌমিক

আগরতলাঃ সোমবার রাতে এয়ারপোর্ট রোড সংলগ্ন নতুননগর কো-অপারেটিভ এলাকায় অগ্নিকান্ডে ভস্মীভূত হয়ে যায় পাঁচটি দোকান । দেশবন্ধু ক্লাবের উল্টো দিকে একটি টিফিনের দোকানে গ্যাস সিলিন্ডার বাস্ট করে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে। মঙ্গলবার সকালে ক্ষতিগ্রস্ত  এলাকা পরিদর্শনে গেলেন বিজেপির রাজ্য সম্পাদিকা প্রতিমা ভৌমিক। অগ্নিকান্ডের ফলে যে সমস্ত দোকান গুলি ভস্মীভূত হয়ে গিয়েছিলো সেই সমস্ত জায়গা ঘরে দেখেন তিনি। কথা বলেন ক্ষতিগ্রস্ত দোকানদার দের সঙ্গে।

ক্ষতিগ্রস্ত পরিবার গুলোকে  সরকারি সুযোগ সুবিধা পাইয়ে দেওয়া  পাশাপাশি ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের কিভাবে আবার রোজগারের ব্যবস্থা করা যায় সেই বিষয়ে বিজেপি দলের পক্ষ থেকে সরকারের সঙ্গে কথা বলা হবে। ঘটনাস্থলে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ক্ষতিগ্রস্ত পরিবার গুলির পাশে দাঁড়িয়ে একথা বললেন বিজেপির রাজ্য সম্পাদিকা প্রতিমা ভৌমিক।

কিভাবে ঘটলো এই অগ্নিকান্ডের ঘটনা? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন যে, দুটি দোকানে দুটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে আশেপাশের বেশ কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের ৩টি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় তারা আগুন নিয়ন্ত্রনে আনে। দমকলের পাশাপাশি স্থানীয় বাসিন্দারাও আগুন নেভাতে সাহায্য করেছে।