বন্যায় ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরন সহ একাধিক দাবীতে পাইতুর বাজারে পথ অবরোধ কংগ্রেস

অয়ন মজুমদার(কৈলাশহর)   সম্প্রতি ভয়াবহ বন্যায় সবথেকে বেশী ক্ষতিগ্রস্ত হয় কৈলাসহর মহকুমা ।  পাইতুর বাজার এলাকায় ক্ষতিগ্রস্থ দোকানদের প্রত্যেককে ৫০হাজার টাকা প্রদান , বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তা ও নর্দমা সংস্কার ত্রুটি যুক্ত সার্ভে বাতিল করে দলমত নির্বিশেষে সঠিক সার্ভের মাধ্যমে ক্ষতিগ্রস্থদের উপযুক্ত ক্ষতিপূরণের দাবিতে শনিবার কংগ্রেসের শোরাঞ্চল কমিটির তরফে কৈলাশহর পাইতুর বাজারে সড়কপথ অবরোধ করা হয়। প্রদেশ কংগ্রেস সভাপতি  বিরজিত সিনহা, হরেকৃষ্ণ  ভৌমিক সহ অন্যান্য কংগ্রেসের শীর্ষ নেতৃত্বরা এই অবরোধে সামিল হন।

 প্রদেশ কংগ্রেস বিরজিত সিনহা সংবাদমাধ্যমের সামনে  জানিয়েছেন, বন্যায় সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে পাইতুর বাজার । ৫ দিন জলের নিচে ছিল পুরো এলাকা ।  সকলের জিনিসপত্র নষ্ট হয়ে গেছে। এখনো পর্যন্ত এই এলাকার ক্ষতিগ্রস্থরা ক্ষতিপূরণ পাইনি । কংগ্রেস দলের পক্ষ থেকে পূর্বে  মহকুমা শাসকের কাছে ডেপুটেশন প্রদান করা হয়েছিল কিন্তু কোনো কাজ হয়নি।

পাশাপাশি দেশের প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে তিনি জানিয়েছেন,মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রী মিথ্যা কথা বলায় গিনেস বুকে রেকর্ড হবে। প্রতিশ্রুত মতো কোনো কাজ করেনি সরকার। তার জন্যই আজ এই আন্দোলন কর্মসূচি হাতে নিতে হয়েছে কংগ্রেস দলকে।

error: Content is protected !!