প্রেমের মরশুমে প্রেমের ছবি-মুক্তি পেলো ‘তৃতীয় অধ্যায় ‘

সৃষ্টি সরকারঃ সম্প্রতি দক্ষিণ কলকাতার একটি প্রেক্ষাগৃহে দর্শক অপেক্ষিত ছবি, পুষ্পরেখা ইন্টারন্যাশনাল প্রযোজিত ‘তৃতীয় অধ্যায়’।এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আবীর চ্যাটার্জি, অভিনেত্রী পাওলি দাম, অভিনেতা সৌরভ ও নবাগতা অরূনিমা। এছাড়াও এই ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাহেব হালদার ও সুরজিত মাইতি সহ আরো একঝাঁক অভিনেতা ও অভিনেত্রী। ছবিটির পরিচালনা করেছেন মনোজ মিচিগান।ছবির প্রিমিয়ার উপলক্ষ্যে  প্রেক্ষাগৃহে বসেছিল চাঁদের হাট । উপস্থিত ছিলেন অভিজিৎ গুহ, পরিচালক পাভেল, ও বিনোদন জগতের বিশিষ্ট জনেরা।

এই ছবির গল্প নিয়ে সবাই খুব আশাবাদী। এই ছবি মুলত রোমান্টিক থ্রিলার কেন্দ্রীক। জীবনের অধ্যায় গুলোর কথা মাথায় রেখেই এই ছবির নামকরন করা হয়েছে বলেই এই ছবির অভিনেতা অভিনেত্রী ও কলাকুশলি-দের মত। প্রেমের মরশুমেই এই ছবির মুক্তি চেয়েছিলেন এই ছবির পরিচালক মনোজ মিচিগান। প্রেম বা ভালোবাসা-ই হল এই ছবির ইউসার সেলিং পয়েন্ট।

মৈনাক ভৌমিক পরিচালিত ‘বেডরুম’ ছবির পর অভিনেতা আবীর চ্যাটার্জি ও অভিনেত্রী পাওলি দাম কে দর্শকমণ্ডলী আবার এক‌ই সঙ্গে অভিনয় করতে দেখতে পাবেন এই ছবিতে।

এই ছবির মিউজিক ও মুলত প্রেমের কথা মাথায় রেখেই বানানো হয়েছে। অভিনেতা আবীর চ্যাটার্জি ও অভিনেত্রী পাওলি দাম দুজনেই জানান এই ছবির ‘হাজার বছর’ গানটি তাদের খুব‌ই পছন্দের গান।

ভিন্ন স্বাদের গল্প ও আসাধারন গান ইতিমধ্যেই যে দর্শকদের মনের কোনে পৌঁছে গিয়েছে তা নিয়ে আর সন্দেহের অবকাশ থাকেনা। প্রথম দিনেই প্রেক্ষাগৃহে উপচে পড়া ভিড় এই কথাই জানান দেয় । আশা করা যায় এই বছরের সেরা ছবির তালিকায় ‘তৃতীয় অধ্যায়’ নিজের নাম নথিভুক্ত করে নিতে সক্ষম হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here