“পঞ্জাবের ট্রেন দুর্ঘটনায় মর্মাহত

ডাকবার্তা ডেস্কঃ “পঞ্জাবের ট্রেন দুর্ঘটনায় মর্মাহত। আমি রাজ্য সরকার ও কংগ্রেস কর্মীদের প্রয়োজনীয় ত্রাণের ব্যবস্থা করার আবেদন জানাচ্ছি । মৃতদের পরিবারের প্রতি আমার সমবেদনা। আহতদের দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করছি।“ পঞ্জাবের অমৃতসরে ট্রেন দুর্ঘটনার নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে একথা বলেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

ভয়াবহ দুর্ঘটনা ইতিমধ্যেই প্রান কেড়ে নিয়েছে ৫০ জনেরও বেশী মানুষের। এই ঘটনার পর শনিবার  রাজ্যজুড়ে শোকপ্রকাশের কথা ঘোষণা করেছে পঞ্জাব সরকার। বন্ধ থাকবে সব অফিস এবং শিক্ষা প্রতিষ্ঠান। দুর্ঘটনাস্থলে পঞ্জাব পুলিশের সঙ্গে রয়েছে ইন্দো-তিব্বতীয় বর্ডার পুলিশ।

দশমীর সন্ধ্যায় একদিকে যখন দশেরার আনন্দে মাতোয়ারা দেশবাসি ঠিক তখনি অমৃতসরে কাছে চৌরা বাজার  মর্মান্তিক রেল দুর্ঘটনায় মৃত্যু হলো ৫০ জনেরও বেশী মানুষের।  প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন যে অনেক মানুষ রেললাইনের উপর দাঁড়িয়ে দশেরা অনুষ্ঠান দেখছিলেন। ঠিক সেই সময় রেল লাইনের উপর দাঁড়িয়ে থাকা মানুষের উপর দিয়ে দ্রুত গতিতে চলে যায় ৭৪৬৪৩ নম্বরের একটি DMU ট্রেন   ঘটনাস্থলেই মৃত্যু হয় অনেকের। আহত হন প্রায় ১০০ এর উপর মানুষ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

error: Content is protected !!