নেশাসামগ্রী পাচার করতে গিয়ে ধৃত ফেন্সি মাফিয়া চন্দন রায়

কিষান কুমার মালি(চুড়াইবাড়ি) নেশা মুক্তি অভিযানে ফের একবার সাফল্য পেলো কদমতলা থানার পুলিশ। দ্বিতীয় বিকল্প সড়ক দিয়ে অব্যাহত নেশা সামগ্রী পাচার । নেশাসামগ্রী পাচার করতে গিয়ে সাধারন মানুষ ও পুলিশের হাতে ধৃত ফেন্সিডিল পাচারকারী । ধৃতের নাম চন্দন রায়।  বাড়ি ধর্মনগরের রাজবাড়ীতে।

পুলিশ সূত্রে জানা গেছে, অসম থেকে নেশাজাতীয় কফ সিরাপ নিয়ে আসার সময় ত্রিপুরা সীমান্তের ঝেরঝেরি এলাকার কদমতলা থানার পুলিশ চেকপোস্টে আটক করে তাকে ।

চেকপোস্টের  কর্তব্যরত কনস্টেবল নীরা জয় রিয়াং ও  এস পি ও সীতেশ দাস মিলে এই ফেন্সি কারবারিকে আটক করলে তার সঙ্গে থাকা অটোচালক পালিয়ে যায়। নেশামুক্ত ত্রিপুরার স্লোগান বইছে গোটা রাজ্যে আর মানুষও পুলিশকে সাহায্য করছে। পুলিশ সূত্রে আরও জানা গেছে ধৃত চন্দন রায় কুখ্যাত ফেন্সি মাফিয়া । বাম আমল থেকেই সে তার ব্যবসা চালিয়ে যাচ্ছিল ।  বাম নেতাদের স্নেহধন্য তাকায় বাম আমলে সে পুলিশের জালে ধরা পড়েনি। কিন্তু এবার আর রক্ষা হলো না। হাতে নাতে ধরা পড়ল এই ফেন্সি মাফিয়া।

কদমতলা থানার এস আই বিনোদ দেববর্মা জানান দীর্ঘদিন থেকে উনাদের কাছে একটা খবর ছিল যে কুখ্যাত ফেন্সি মাফিয়া চন্দন রায় আসাম থেকে রাজ্যে  অবাদে নেশাজাতীয় কফ সিরাপ রাজ্যে প্রবেশ করে যাচ্ছিল। অবশেষে আজ পুলিশ জালে তুলতে সক্ষম হয় ও এই কুখ্যাত নেশা কারবারি চন্দন রায় কে।ধৃত কুখ্যাত নেশা কারবাড়ির কাছ থেকে দুটি ব্র্যান্ডের ২৯ টি নেশা জাতীয় কফ সিরাপ উদ্ধার করেছে। তাছাড়া ধৃত বৃক্কের কাজ থাকে একটি মোবাইল,৩৩২ টাকা সহ অন্যান্য জিনিস পত্র উদ্ধার করেছে। এসআই আরও জানান  আগামীকাল ধৃত ব্যক্তিকে ধর্মনগর জেলা আদালতে প্রেরণ করা হবে।

error: Content is protected !!