দুই বিধায়কের হাত ধরে উদ্বোধন হলো দুটি পুজো মন্ডপ

জনি ভট্টাচার্য(কুমারঘাট)  পঞ্চমী থেকেই শুরু হয়ে গেছে বাঙালীর শ্রেষ্ঠ উৎসব শুরু হয়ে গেছে। রাজধানী আগরতলা থেকে শুরু করে বিভিন্ন জেলার পুজো মন্ডপ গুলিতে ভিড় দেখা গেছে দর্শনার্থীদের।  রাজ্যের বিভিন্ন মহকুমার পাশাপাশি কুমারঘাট মহকুমার বিভিন্ন মন্ডপে দর্শনার্থীদের ঢল নেমেছে।

রাজধানী আগরতলায় চতুর্থী এবং পঞ্চমী থেকেই প্যাণ্ডেল উদ্বোধনের ধুম পড়েছিল কিন্তু বিভিন্ন মহকুমাগুলোতে সষ্ঠীর সন্ধ্যারাতে উদ্বোধন হল বিভিন্ন পূজো প্যাণ্ডেলের।
উনকোটি জেলার কুমারঘাট মহকুমায়ও সোমবার সষ্ঠীর সন্ধ্যারাতে উদ্বোধন হয় বিভিন্ন পূজো প্যাণ্ডেলের।

                                                                বিধায়ক সুধাংশু দাস

 ৮২ মাইলে আমরা সবাই ক্লাবে প্রদ্বীপ প্রজ্বলন এবং পূজো প্যাণ্ডেলের ফিতে কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজ্য বিধানসভার সদস্য তথা ক্লাবের প্রাক্তন সদস্য ভগবান দাস। ১৯৯৫ সনে এই ক্লাবের প্রতিষ্ঠা হয়,ক্লাবের সূচনার কিছুদিন পর থেকেই দূর্গা পূজোর আয়োজন করে আসছে এই ক্লাব। এবছর ক্লাবের পূজোর বাজেট প্রায় ১২ লক্ষ টাকা।
উদ্বোধনী অনুষ্ঠানে ভগবান দাস ছাড়াও উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি,সম্পাদক সহ এলাকার প্রবীন ব্যাক্তিত্বরা। অন্যদিকে ফটিকরায়ের রাজনগরে শক্তিসংঘ ক্লাবের পূজো প্যাণ্ডেলের উদ্বোধন করেন বিধায়ক সুধাংশু দাস। এই ক্লাবের এবারের পূজোর বাজেট মোট ৫ লক্ষ টাকা। পূজোর দিনগুলোতে দুই ক্লাবই দর্শনার্থীদের মন জয় করতে পারবে বলে আশাবাদী ক্লাব কর্মকর্তারা।

error: Content is protected !!