ত্রিপুরার মত বাংলায় সুখ-শান্তি ফিরে আসবে!

নিজেস্ব প্রতিনিধি(ময়নাগুড়ি) ত্রিপুরার বিজেপি সরকার আসার পর মানুষের মধ্যে সুখ শান্তি ফিরে এসেছে। বিজেপির কর্মীরা ত্রিপুরায় লাল-ঝাণ্ডা উপড়ে ফেলেছে। সেখানে এখন সুখ-শান্তি বিরাজ করছে। পশ্চিমবঙ্গেও তাই হবে। জলপাইগুড়ির ময়নাগুড়িতে আয়োজিত জনসমাবেশে বক্তব্য রাখতে গিয়ে ত্রিপুরার উদাহরন বঙ্গের বিজেপি কর্মীদের সামনে তুলে ধরলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২০১৮ সালের ৩ মার্চ। রাজ্যবাসীর রায়ে বিদায় নিলো ২৫ বছরের বাম সরকার। আজকের সভায় বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, ত্রিপুরায় বিজেপি কর্মীরা কমিউনিস্টের লাল ঝান্ডা উপড়ে ফেলে দিয়েছে। এখানকার বিজেপি কর্মীরাও তৃনমূলের ঝান্ডা উপড়ে ফেলে দিয়ে রাজ্যে বিজেপির সরকার প্রতিষ্ঠা করবেন। তাহলেই ত্রিপুরার মত বাংলাতেও শান্তি ফিরে আসবে।

  রাজ্যে নতুন সরকার প্রতিষ্ঠা হওয়ার পর থেকে দু-একটি বিছিন্ন ঘটনা ছাড়া সেইভাবে বড় আকারের কোন ঘটনা আজ পর্যন্ত ঘটেনি। যে কয়েকটি ঘটনা ঘটেছে তা কড়া হাতে দমনের নির্দেশ দিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী।

আর সব থেকে বড় তাৎপর্যপূর্ণ ঘটনা হলো ৯ ফেব্রয়ারি আগরতলায় জনসভার আগের দিন অর্থাৎ শুক্রবার বঙ্গের জনসভা থেকে যেভাবে শান্তি-শৃঙ্খলা নিয়ে রাজ্যের ভূয়সী প্রশংসা করলেন তাতে একপ্রকার নিশ্চিত যে আসন্ন লোকসভা নির্বাচনে বিভিন্ন রাজ্যে ভোট প্রচারে গিয়ে বর্তমান সরকারের আমলে ত্রিপুরা রাজ্যে যে পরিবর্তন ঘটেছে সেই পরিবর্তনের কথা উদাহরনস্বরূপ তুলে ধরবেন। অর্থাৎ আসন্ন লোকসভা নির্বাচনে সারা দেশের কাছে ত্রিপুরা রাজ্য যে রোল মডেল হতে চলেছে সেটা আজকে বঙ্গের সভা থেকে প্রায় স্পষ্টই হয়ে গেলো।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here