ঘনিষ্ট মুহূর্তে প্রিয়া । যা দেখলে নিজেকে ঠিক রাখতে পারবেন তো?

পৃথা ভট্টাচার্যঃ মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও। আর তাতেই তোলপাড় সকলে। চোখের জাদুতে কেঁপে গেছে হৃদয়। আর এ তো শুধু চাহনি নয়। রীতিমতো কটাক্ষ। ততক্ষনে চোখের জাদু কেঁড়ে নিয়েছে পুরুষদের হৃদয়  ।  দুষ্টু মিষ্টি স্কুল প্রেমের ঝলক। সদ্য গোঁফের রেখা গজানো এক ছেলের তাকানো। আর পাল্টা স্কুল ছাত্রীর অনিন্দ্যসুন্দরীর হাসি ও চাহনি। মাত্র ২০ সেকেন্ড। আর সেই ২০ সেকেন্ড ভিডিওতেই তোলপাড় স্যোশাল মিডিয়া।

চোখ মেরে গত বছর এভাবেই বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। এ বার ভাইরাল হল প্রিয়া প্রকাশ ভারিয়ারের নতুন একটি ভিডিও। নতুন ভিডিওতে চোখ মেরে নয়, সহ অভিনেতা রোশন আব্দুল রউফকে চুম্বন করছেন তিনি।

সম্প্রতি মালয়লম ছবি ‘ওরু আধার লাভ’-এর নতুন একটি ভিডিও  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে রোশন আর প্রিয়াকে স্কুলের পোশাক পরে একসঙ্গে চুম্বন করতে দেখা যাচ্ছে। ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

 ‘শ্রীদেবী বাংলো’ছবিতে অভিনয় করছেন প্রিয়া।  বিখ্যাত অভিনেত্রী। গ্ল্যামারে ভরপুর জীবন। নাম শ্রীদেবী। শেষটা মর্মান্তিক। বাথটবের জলে ডুবে মৃত্যু৷ এই হল ‘শ্রীদেবী বাংলো’র চিত্রনাট্য। আর ঠিক এই গল্পের মতোই মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর।মৃত্যু নিয়ে নানা রহস্য দানা বাঁধলেও পরিবারের তরফে শ্রীদেবীর মৃত্যুকে স্বাভাবিক বলেই উল্লেখ করা হয়। এবার পর্দায় সেই মৃত্যুরহস্য ফের উস্কে দেওয়ায় তৈরি হয়েছে কন্ট্রোভার্সি৷ সেই নিয়েই পরিচালককে আইনি নোটিশ পাঠিয়েছেন বনি কাপুর৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here