করোনা-যোদ্ধাদের শ্রদ্ধা জানাল সেনাবাহিনী

 হাসপাতালগুলির উপর পুষ্পবৃষ্টি করে করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করতে থাকা চিকিৎসক ও চিকিৎসাকর্মীদের শ্রদ্ধা জানাল ভারতীয় বায়ুসেনা। আজ সকালে দেশজুড়ে করোনা যোদ্ধাদের সম্মান জানানো হয়। সেনাবাহিনীর তিনটি বিভাগই করোনা-যোদ্ধাদের শ্রদ্ধা জানায়।

রাজধানীর আকাশে উড়তে দেখা যায় সুখোই ৩০, জাগুয়ার, মিগ ২৯ যুদ্ধবিমানকে। এইমস সহ দিল্লির যে সমস্ত হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা চলছে, সেগুলির ওপর পুষ্পবৃষ্টি করা হয়। মুম্বই, গোয়া, কোচি এবং বিশাখাপত্তনমে কোভিড হাসপাতালগুলির সামনে ফুল ছড়ায় নৌসেনার হেলিকপ্টার।

ইস্টার্ন এয়ার কমান্ডের তরফে কলকাতা, ইটানগর, গুয়াহাটি এবং শিলঙে পুষ্পবৃষ্টি বায়ুসেনার বিমানের। গুয়াহাটিতে বাজে সেনা ব্যান্ড। গুজরাতের আমদাবাদ ও গাঁধীনগরে কোভিড হাসপাতালের ওপর ফুল ছড়ায় ওয়েস্টার্ন এয়ার কম্যান্ড। কেরলের তিরুঅনন্তপুরমে কোভিড হাসপাতালের সামনে ফুলের পাপড়ি ছড়িয়ে দেয় বায়ুসেনার হেলিকপ্টার। কাশ্মীরে ডাল লেকের ওপর ভারতীয় বায়ুসেনার ফ্লাই পাস্ট দেখা যায়। পোরবন্দর, নিউ ম্যাঙ্গালোর, চেন্নাই, পুদুচেরি, পারাদ্বীপ, গোপালপুর, পুরী, সাগর, পোর্ট ব্লেয়ার, মায়াবন্দর, হাট বে, ক্যাম্পেল বে সহ দেশের ২৪টি জায়গায় ভারতীয় নৌসেনার যুদ্ধজাহাজ সাজানো হয় আলোর মালায়।

error: Content is protected !!